আনন্দনগর প্রতিবেদক    |    
প্রকাশ : ২১ মার্চ, ২০১৭ ০০:০০:০০ | অাপডেট: ২১ মার্চ, ২০১৭ ০০:২৫:৩২
প্রযোজকদের সভাপতি হলেন মামুনুর রশিদ
১৯ মার্চ প্রথমবারের মতো অনুষ্ঠিত হল নাট্য প্রযোজকদের সংগঠন ‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’-এর নির্বাচন। এতে সভাপতি পদে বিজয়ী হলেন নাট্যাভিনেতা মামুনুর রশিদ। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বি^তা করেছেন আরশাদ আদনান। দিনভর রাজধানীর গুলশানের এমানুয়েলস ব্যাংকুয়েট হলে ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ১০টা নাগাদ ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ইরেশ যাকের। সহ-সভাপতি পদে জয়লাভ করেছেন মাহাবুবা শাহরিন তায়েব, মোহন খান ও সৈয়দ গাউসুল আযম শাওন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজ্জাদ হোসেন দোদুল ও সৈয়দ ইরফান উল্লাহ। সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হয়েছেন মুনতাসির মামুন সাজু। প্রচার ও প্রকাশনা-বিষয়ক সম্পাদক হয়েছেন মো. জাহাঙ্গীর আলম। বিজয়ী কমিটি আগামী দুই বছর মেয়াদের জন্য দায়িত্ব পালন করবেন।


 
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by