আনন্দনগর প্রতিবেদক    |    
প্রকাশ : ২১ মার্চ, ২০১৭ ০০:০০:০০ | অাপডেট: ২১ মার্চ, ২০১৭ ০০:২৫:৫৬
ভাঙা-গড়ার খেলায় সজল
‘প্রায় একই ধরনের চরিত্রে দর্শকরা দেখতে দেখতে বিরক্ত হয়ে গেছেন। তাই নিজেকে ভেঙে নতুন নতুন চরিত্রে দাঁড় করানোর চেষ্টা করছি। এখন আর শুধু রোমান্টিক সজল নেই। বলতে পারেন অভিনয়ের বহুরূপী সজল’- নিজেকে নিয়ে এক্সপেরিমেন্টের কথাটা এভাবেই অকপটে বললেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা আবদুন নুর সজল। কিছুদিন আগে ‘মইষাল’ নামের এক নাটকে ব্যতিক্রমী চরিত্রে শুটিং করেন তিনি। এবার অভিনয় করেছেন ‘পৌষের হিমবুকে’ নামে একটি নাটকে। এতে সজলকে শহরের একজন মাস্ক ও বেলুন বিক্রেতার চরিত্রে দেখা যাবে। এ নাটকটি নিয়ে বেশ আশাবাদী সজল। তিনি বলেন, ‘গ্রামের একজন শিক্ষিত যুবক কেমন করে এই শহরে এসে বেলুন বিক্রেতায় পরিণত হয়- এটাই নাটকের মূল প্রতিপাদ্য। কাজটি করে আমি অনুভব করেছি একজন বেলুন কিংবা মাস্ক বিক্রেতার কষ্ট কতটা।’ নাটকটি আসছে ঈদে একটি বেসরকারি টিভিতে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।


 
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by