•       কোনো দলকে নির্বাচনে আনতে মধ্যস্থতাকারীর ভূমিকা পালন করবে না নির্বাচন কমিশন: সিইসি
আনন্দনগর প্রতিবেদক    |    
প্রকাশ : ২১ মার্চ, ২০১৭ ০০:০০:০০
প্রথমবার দেশের বাইরে অবসকিউর
১৯৮৫ সালে খুলনায় যাত্রা শুরু করে অবসকিউর ব্যান্ড। কিন্তু দীর্ঘ সঙ্গীত ক্যারিয়ারে দেশের বাইরে পার্ফরম করতে যাননি একবারও। এবার সে রেকর্ড ভাঙছে। প্রথমবারের মতো বিদেশের মাটিতে গাইতে অস্ট্রেলিয়া যাচ্ছে দলটি। ব্যান্ডটির দলপ্রধান ও গায়ক সাইদ হাসান টিপু গতকাল যুগান্তরকে নিশ্চিত করেছেন বিষয়টি। জানা গেছে, ২৫ মার্চ অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা দেবে অবসকিউর। সেখানে বিভিন্ন শহরে কনসার্ট শেষে ২৫ এপ্রিল দেশে ফিরবে। দেশের বাইরে প্রথমবার কনসার্ট প্রসঙ্গে টিপু বলেন, ‘কোনো ভালো কাজ করতে চাইলে তাকে ধরে রাখতে হয়। এ পর্যন্ত বিদেশে একা শো করার আমন্ত্রণ বহুবার এসেছে। কখনও রাজি হইনি। কারণ ব্যান্ড ছাড়া বিদেশ যেতে চাইনি। আমি দলকেই গুরুত্ব দিয়েছি। এবার সব কিছু আমাদের চাওয়া মতো হয়েছে। তাই আমাদের এ পূর্ণতা যেমন পূরণ হবে তেমনি প্রবাসী বাঙালিদের সঙ্গে ভালো কিছু সময় কাটাতে পারব’ অস্ট্রেলিয়ার রাজধানী ক্যানবেরাতে ৩১ মার্চ হবে প্রথম কনসার্ট। এরপর ১ এপ্রিল নিউ ক্যাসেল, ২ এপ্রিল সিডনি ও ৮ এপ্রিল অ্যাডিলেডে গাইবে অবসকিউর।



  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by