আনন্দনগর প্রতিবেদক    |    
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৭ ০০:০০:০০ | অাপডেট: ২১ এপ্রিল, ২০১৭ ০৯:০৬:১৯
আজ প্রেক্ষাগৃহে সাইমন-মিষ্টি ও বাপ্পি-পরীর লড়াই
আজ প্রেক্ষাগৃহে প্রতিযোগিতায় নামছে দুটি ছবি। এর মধ্যে একটি হচ্ছে সাইমন ও মিষ্টি জান্নাত অভিনীত সজল আহমেদের ‘তুই আমার’। অপরটি হচ্ছে বাপ্পী চৌধুরী ও পরীমনি অভিনীত শাহ আলম মণ্ডলের ‘আপন মানুষ’। তুই আমার ছবিটি নিয়ে নির্মাতা বলেন, একেবারেই মৌলিক গল্পের একটি ছবি। এক সময়ের জমিদার পরিবারের গল্প নিয়ে আমি ছবিটি নির্মাণ করেছি। জমিদারপ্রথা এখন নেই, তবে আছে তাদের আভিজাত্য, অহংকার। সেই অহংকারী পরিবারের মেয়ে মিষ্টি জান্নাত আর নায়ক সাইমন তার বাসার কাজের ছেলে। যদিও নিজের বাড়ির ছেলে হিসেবেই সে বড় হয়। এমনই একটি গল্প নিয়ে এই ছবি নির্মাণ হয়েছে। আশা করি, সবার কাছে ভালো লাগবে।’ এতে অভিনয় প্রসঙ্গে সাইমন বলেন, ‘সুন্দর গল্পের ছবি। আমি ও মিষ্টি চেষ্টা করেছি ভালো কিছু করার। বাকিটা দর্শকের ওপর নির্ভর করছে। আশা করছি তারা নিরাশ হবেন না।’ ছবিটিতে গান গেয়েছেন ভারতের শান, আকৃতি কক্কর এবং সঙ্গীত পরিচালনা করেছেন ভারতের প্রীতম। বাংলাদেশের মৌলিক গল্প, শিল্পী ও টেকনিশিয়ানদের নিয়ে নির্মিত হয়েছে ‘আপন মানুষ’ ছবিটি। এ প্রসঙ্গে ছবির পরিচালক শাহ আলম মণ্ডল বলেন, ‘আমি বিশ্বাস করি আপন মানুষ দর্শক পছন্দ করবেন। কারণ এখন তো আমাদের দর্শকরা তামিল আর মাদ্রাজি ছবির নকল দেখে ক্লান্ত হয়ে গেছেন। পাশাপাশি প্রেক্ষাগৃহে কলকাতার শিল্পীদের বাংলা শুনে হাসছেন। আমি এই ছবির মাধ্যমে সবাইকে একটু স্বস্তি দিতে চাই। আমি বিশ্বাস করি দর্শক সব সময় নিজের দেশে নিজেদের গল্পের ছবি দেখতে পাবেন।’ তিনি আরও বলেন, ‘পরীমনি আমার একটি ছবিতে অভিনয়ের মাধ্যমে এ জগতে এসেছে। এরই মধ্যে সে নিজের অভিনয় দিয়ে ভালো অবস্থান তৈরি করে নিয়েছে। এ ছবিতে সে অনেক ভালো অভিনয় করেছে। পরিচালক হিসেবে আমি তৃপ্ত। বাপ্পি এমনিতেই ভালো কাজ করে। বাপ্পি-পরীর রসায়ন বরাবরের মতো এবারও দর্শকরা পছন্দ করবেন।’ এতে অভিনয় প্রসঙ্গে বাপ্পি বলেন, ‘প্রায় দুই বছর আগে এ ছবিতে অভিনয় করেছি। গল্পটা অবশ্য সমসাময়িক। আশা করছি, দর্শকের ভালো লাগবে।’ এ ছবিতে আরও অভিনয় করেছেন সুচরিতা, মিশা সওদাগর, শ্রাবণ শাহ, সাদেক বাচ্চু, প্রবীর মিত্র, কাজী হায়াৎ, রেহানা জলি, রেবেকা প্রমুখ।


 
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by