আনন্দনগর প্রতিবেদক    |    
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৭ ০০:০০:০০ | অাপডেট: ২১ এপ্রিল, ২০১৭ ০৯:০৭:৪৩
স্পর্শিয়া ও নাদিয়াকে নিয়ে ইন্দোনেশিয়ার সমুদ্র সৈকতে ইমন
টিভি পর্দার পরিচিত মুখ স্পর্শিয়া ও চিত্রনায়ক ইমন। নাটকের গল্পের প্রয়োজনেই বিয়ের আগে ব্যাচেলর পার্টি করতে তারা গিয়েছিলেন ইন্দোনেশিয়ার বালিতে। সঙ্গে ছিল নাদিয়া নদী। নাটকের নাম ‘এখানে সাগর নীল’। মাহাদী হাসানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাখাওয়াৎ মানিক। এর গল্পে দেখা যাবে, বিয়ের আগে ব্যাচেলর পার্টি করার জন্য স্পর্শিয়া তার দুই বন্ধু তানভীর ও নাদিয়াকে নিয়ে বালিতে যান। বন্ধুদের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘোরেন তিনি। বেড়ানোর ফাঁকে ইমনের সঙ্গে হঠাৎ পরিচয় হয় স্পর্শিয়ার। ইমন পেশায় একজন স্থপতি। পরিচয়ের পর দু’জনের প্রেমের সম্পর্ক তৈরি হয়। বালিতে সবার সঙ্গে ভালো সময় কাটে স্পর্শিয়ার। কিন্তু বাংলাদেশে ফেরার পর দ্বিধায় পড়ে যান স্পর্শিয়া। বাবার পছন্দ করা ছেলেকে বিয়ে করবেন, নাকি ইমনকে? নাটকটি প্রসঙ্গে ইমন বলেন, ‘বিয়ে নিয়ে একজন মেয়ের মানসিক দ্বন্দ্ব ফুটে উঠেছে নাটকটিতে। গল্পটিতে নাটকীয়তা রয়েছে। এতে আমার আর স্পর্শিয়ার জুটিকে দারুণভাবে দেখতে পাবেন দর্শক।’ স্পর্শিয়া বলেন, ‘নাটকটির গল্পে কিছুটা সিনেমাটিক ব্যাপার রয়েছে। পাশাপাশি অন্তর্দ্বন্দ্বের নানা দিক ফুটে উঠবে। আশা করি, দর্শকদের ভালো লাগবে।’ নাটকটি আজ রাত ৮টা ১০ মিনিটে আরটিভিতে প্রচার হবে।


 
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by