ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

এইমাত্র পাওয়া

  • বুধবার দেশব্যাপী হরতাল ডেকেছে ছাত্রশিবির
গাজীপুরে নির্বাচনী প্রচারণায় কণ্ঠ শিল্পী মমতাজ-মনির খান

গাজীপুর ১ জুলাই

প্রকাশ : ০১ জুলাই, ২০১৩


 শেষ মুহুর্তে ভোটারদের মন আকর্ষণের জন্য গাজীপুরে দুই প্রার্থীর পক্ষে দেশের সেরা কণ্ঠশিল্পীরাও মাঠে নেমেছেন। সিটি কর্পোরেশন নির্বাচনে ১৮ দলীয় জোট সমর্থিত প্রার্থী অধ্যাপক এমএ মান্নানের পক্ষে নির্বাচনী প্রচারণায় এক সপ্তাহ আগে মাঠে নেমেছেন জাসাস নেতা কণ্ঠ শিল্পী মনির খান। অন্যদিকে শেষ সময়ে এসে আজমত উল্লাহর পক্ষে সোমবার থেকে প্রচারনায় অংশ নিয়েছেন কণ্ঠ শিল্পী মমতাজ। সোমবার টঙ্গী এলাকার হায়দ্রাবাদ. পূবাইল, কেরানীর টেক এলাকায় মমতাজ তালা চাবি মার্কায় ভোটারদের ভোট দেয়ার আহবান জানিয়ে গান গেয়ে প্রচারনা চালান। এসময় স্থানীয় এমপি জাহিদ আহসান রাসেল তার সাথে ছিলেন। অভিনেত্রী তারানা হালিম এর আগে দুদিন প্রচারনায় অংশ নেন। সোমবার জাসাস সভাপতি এম এ মালেকের নেতৃত্বে শিল্পী মনির খানসহ চলচ্চিত্রকার গাজী মাজহারুল আনোয়ার, বাদল আহমেদ, অভিনেতা হেলাল খান গাজীপুর চৌরাস্তা, ভোগড়া, বাসন সড়ক, চান্দনা চৌরাস্তা ও টঙ্গী এলাকায় দিনভর টেলিভিশন প্রতীকে ভোট চেয়ে প্রচারনায় অংশ নেন।  এমনিতেই জাতীয় নেতৃবৃন্দের আগমনে প্রচারনা জমে উঠেছে। শিল্পীদের আগমনে ভোটারদের কদর আরো বেড়েছে। জেলা জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা- জাসাসের ৭টি টিম গঠন করে গণ সংযোগ চালাচ্ছেন। উল্লেখ্য এর আগে রাজশাহীতেও শিল্পী মমতাজ এবং বিএনপির পক্ষে কণ্ঠশিল্পী আসিফ প্রচারনায় অংশ নিয়ে হৈ চৈ ফেলে দিয়েছিলেন।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
FEnatunbartaSangbadBengalinewsnewstodayPratidinSunJJDINittefaqsamakaljobsinbdJugantororangebdbanglamail
....