ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

এইমাত্র পাওয়া

  • বাংলাদেশি গলফার হিসেবে প্রথম গলফ বিশ্বকাপে কোয়ালিফাই করেছেন সিদ্দিকুর রহমান
উপদেষ্টারা মূর্খের মতো কথা বলছেন: আবুল মকসুদ

ঢাকা, ২৭ সেপ্টেম্বর:

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০১৩


সরকারের উপদেষ্টারা মূর্খের মতো কথা বলছেন বলে মন্তব্য করেছেন কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ। শুক্রবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে সুন্দরবন রক্ষা জাতীয় কমিটির উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।
সংবাদ সম্মেলনে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর সাধারণ সম্পাদক বদিউল আলম মজুমদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আসিফ নজরুল, টিআইবির বাংলাদেশ চ্যাপ্টারের পরিচালক রেজওয়ানুল আলম, বেলার নির্বাহী পরিচালক সৈয়দ রেজওয়ানা দোলা, আয়োজক সংগঠনের সভাপতি আব্দুল মতিন প্রমুখ বক্তব্য রাখেন।
রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্র দেশের জন্য অপূরণীয় ক্ষতি হবে উল্লেখ আবুল মকসুদ করে বলেন, জ্বালানি-বিদ্যুৎ দেশের অঞ্চলিক রাজনীতিতে পরিণত হয়েছে আর সরকার সেই রাজনীতিতে জড়িয়ে পড়েছে। তিনি বলেন, এই প্রকল্প বাস্তবায়ন হলে ১০ বছর পর দেশের ভৌগলিক অবস্থানের পরিবর্তন হবে। তখন সুন্দরবনের নাম হবে অসুন্দরবন।
বদিউল আলম মজুমদার বলেন, দেশে গণতান্ত্রিক সরকার থাকলও তারা রাজতান্ত্রিক সরকারের মতো কাজ করছে। সরকার যদি নিজেদের গণতান্ত্রিক সরকার দাবি করে তাহলে অবিলম্বে এই প্রকল্প বন্ধ করবে বলে আমরা মনে করি।
অধ্যাপক আসিফ নজরুল বলেন, সরকার তাড়াহুড়া করে ভারতের স্বার্থ হাসিলের জন্য এই প্রকল্প বাস্তবায়ন করছে। তিনি বলেন, ক্ষতি অপূরণীয় সেই ক্ষতির দিকে ঝুঁকি নেয়া ঠিক হবে না।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
FEnatunbartaSangbadBengalinewsnewstodayPratidinSunJJDINittefaqsamakaljobsinbdJugantororangebdbanglamail
....