চট্টগ্রাম ব্যুরো    |    
প্রকাশ : ২০ মে, ২০১৭ ০০:০০:০০
জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ
চট্টগ্রাম কাস্টমসের সাবেক কর্মকর্তা গ্রেফতার
অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দায়ের করা মামলায় চট্টগ্রাম কাস্টম হাউসের সাবেক রাজস্ব কর্মকর্তা আবদুল মোমিন মজুমদারকে
(৫৫) গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর হালিশহরের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। আবদুল মোমিন বর্তমানে ঢাকা উত্তর রাজস্ব সার্কেল-৪ এ কর্মরত আছেন। তার বিরুদ্ধে নিজের এবং স্ত্রীর নামে অবৈধভাবে ১ কোটি ২৬ লাখ ৬৬১ টাকার সম্পদ অর্জন এবং সম্পত্তির তথ্য গোপনের অভিযোগ রয়েছে। এ ঘটনায় প্রমাণিত হয়, চট্টগ্রাম কাস্টমসে ব্যাপক অনিয়ম-দুর্নীতি হয়। গ্রেফতারের পর তাকে ডবলমুরিং থানায় সোপর্দ করা হয়। তিনি কুমিল্লা চৌদ্দগ্রামের আবদুল গনি মজুমদারের ছেলে।
দুদক চট্টগ্রাম-১ জেলা কার্যালয়ের উপপরিচালক মোশাররফ হোসেন মৃধা যুগান্তরকে জানান, আবদুল মোমিন ও তার স্ত্রী সেলিনা জামানের বিরুদ্ধে ১ কোটি ২৬ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জন ছাড়াও ৪০ লাখ ২৩ হাজার ৮৫৮ টাকার সম্পদের তথ্য গোপনের অভিযোগ রয়েছে। তার স্ত্রীকেও গ্রেফতারের চেষ্টা চলছে।
দুদক সূত্র জানায়, অবৈধ সম্পদ অর্জন ও সম্পত্তির তথ্য গোপনের অভিযোগ দীর্ঘ তদন্ত শেষে সত্যতা পান তদন্তকারী কর্মকর্তা ও চট্টগ্রাম দুদকের উপপরিচালক সাধন চন্দ্র ধর। এ ঘটনায় তদন্ত কর্মকর্তা বাদী হয়ে আবদুল মোমিন ও তার স্ত্রী সেলিনা জামানের বিরুদ্ধে বৃহস্পতিবার কুমিল্লার কোতোয়ালি থানায় অবৈধ সম্পদ আয়ের অভিযোগে মামলা দায়ের করেন। একদিন পর শুক্রবার আগ্রাবাদ হালিশহরের ছয়তলাবিশিষ্ট নিজ বাসা থেকে দুদকের টিম আবদুল মোমিনকে গ্রেফতার করে।






  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by