ফনেটিক ইউনিজয়
সার্চ
¦

এইমাত্র পাওয়া

মুক্তিযোদ্ধাদের সংশোধিত ডেটাবেইস হচ্ছে

প্রকাশ : ২৭ জুলাই, ২০১৩


মুক্তিযোদ্ধাদের তথ্যসংবলিত খসড়া ডেটাবেইসের বিষয়ে মুক্তিযোদ্ধাদের সংশোধন আবেদনের পরিপ্রেক্ষিতে সংশোধিত ডেটাবেইস তৈরি করছে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়। এর অংশ হিসেবে ২৩ থেকে ২৮ জুলাই পর্যন্ত শুধু লাল মুক্তিবার্তার সংশোধিত ডেটাবেইস মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.molwa.gov.bd এ পাওয়া যাবে। সংশোধিত ডেটাবেইসের তথ্যে কোনো ভুল থাকলে কম্পিউটার থেকে সংশোধিত ডেটাবেইস ফরম প্রিন্ট করে তা আবার সংশোধন করে আবেদনকারী নিজ স্বাক্ষর, তারিখসহ ই-মেইলের মাধ্যমে [email protected] অথবা [email protected] ঠিকানায় অথবা সরাসরি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ আবুল কাসেম তালুকদারের কার্যালয়ে (কক্ষ নং ৭০৯) জমা দিতে পারবেন। মৃত মুক্তিযোদ্ধার ক্ষেত্রে আইনানুগ ওয়ারিশ উল্লিখিত ডেটাবেইস ফরম পূরণ ও স্বাক্ষর করে একই প্রক্রিয়ায় জমা দিতে পারবেন। ২৮ জুলাইয়ের পর এ ডেটাবেইস সংশোধনের কোনো আবেদন নেয়া হবে না। শুধু লাল মুক্তিবার্তায় অন্তর্ভুক্ত মুক্তিযোদ্ধাদের তালিকার পর ক্রমান্বয়ে গেজেটে অন্তর্ভুক্ত মুক্তিযোদ্ধাদের তালিকা ও সনদপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হবে।
-সুমাইয়া রহমান সীমা
 
আইটি ও প্রযুক্তি পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
FEnatunbartaSangbadBengalinewsnewstodayPratidinSunJJDINittefaqsamakaljobsinbdJugantororangebdbanglamail
....