যুগান্তর ডেস্ক    |    
প্রকাশ : ২০ মে, ২০১৭ ০০:০০:০০ | অাপডেট: ২০ মে, ২০১৭ ০৫:৫৭:০৭
লালগালিচায় দ্যুতি ছড়ালেন ঐশ্বরিয়া
কান চলচ্চিত্র উৎসবের প্রধান আকর্ষণই হচ্ছে ৬০ মিটারের লালগালিচা। বিশ্বের সব চলচ্চিত্র প্রেমীর চোখ যেন এ লালগালিচার ওপরই থাকে। এ লালগালিচায়ই দ্যুতি ছড়িয়ে যান হলিউড-বলিউডের সুন্দরীরা। বিশ্ববাসীকে জানান দেন নিজেদের সৌন্দর্যের মহিমা। কান উৎসবের দ্বিতীয় দিনেও ৬০ মিটারের লালগালিচায় দেখা গেল বিশ্ব তারকাদের উজ্জ্বল উপস্থিতি। শুক্রবার বিকাল ৫টা থেকে উৎসবের আয়োজন শুরু হয়। এরপর থেকেই ঝকঝকে-তকতকে গাড়ি থেকে লালগালিচায় পা রাখতে থাকেন তারকারা। প্রথম দিনে লালগালিচায় হেঁটেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও মল্লিকা সেরওয়াতসহ অস্ট্রেলীয় অভিনেত্রী নিকোল কিডম্যান, জার্মান অভিনেত্রী ডায়ান ক্রুজার, ফরাসি অভিনেত্রী জুলিয়েট বিনোশ, মারিয়ন কঁতিয়া, শাহলোট গেইন্সবুর্গ, বেরেনিস বেজো, ইভা গ্রিন, মার্কিন অভিনেত্রী জুলিয়ান মুর, নাওমি হ্যারিস, ব্লেক লিভলি, ইভা লঙ্গোরিয়া, লিলি কলিন্স, ইতালিয়ান অভিনেত্রী এশিয়া আর্জেন্টো। আরও হেঁটেছেন উমা থারম্যান, মিশেল উইলিয়ামস, কার্স্টেন ডান্সট, হলিউড অভিনেতা জনি ডেপের কন্যা লিলি-রোজ ডেপ, এলে ফ্যানিং, ইরিনা শায়েক, টিল্ডা সুইনটন, রবিন রাইট, মিশেল ইও এবং কানের প্রতিযোগিতা বিভাগের ৯ বিচারক পা বাড়ান। আর শুক্রবার এখানে আলোর ফোয়ারা নিয়ে হাজির হন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। আগের বারের মতো তার প্রসাধনী প্রতিষ্ঠান লরিয়েলের প্রতিনিধিত্ব করতেই কানে উপস্থিত হয়েছেন তিনি। তিনি যে প্রসাধনী প্রতিষ্ঠানের প্রতিনিধিত্ব করছেন সেটা তার সাজেই বোঝা যায়। পাশাপাশি তার বিখ্যাত ছবি ‘দেবদাস’ নিয়েও হাজির হয়েছেন তিনি। এবারের উৎসবেও ছবিটি প্রদর্শিত হবে। এবার তিনি সেজেছেন সবুজ রঙের পোশাকে। আর সেই সবুজের আলোটাই যেন ভালোভাবেই পড়ল কান শহরে। অপূর্ব ঐশ্বরিয়ার দ্যুতিটাকে আরও বাড়িয়ে দিয়েছে তার এই নতুন পোশাক। তার পোশাক নিয়ে বাড়তি কিছু বলতেই হয়। অনেকটা ম্যাক্সির মতো এ পোশাকে দ্যুতি আর আলোর যেন কোনো অভাব নেই। সবুজের ভেতর মাঝে মাঝে নীল, গোলাপি আর ফিরোজার ছোঁয়া। পুরো পোশাকটিতেই রয়েছে নিপুণ কারুকাজ আর অনেক ধাপ। প্রতিটি ধাপেই রঙের বাহার। ঠোঁটে গোলাপি লিপস্টিক, কোঁকড়ানো চুল। হাতও খালি রাখেননি ঐশ্বরিয়া। হাতে পরেন চমৎকার ব্রেসলেট। সব মিলিয়ে অভিনব আর বিচিত্র এ পোশাক ঐশ্বরিয়াকে আরও আকর্ষণীয় দেখাচ্ছিল। আরও বেশ কয়েকটি ডিজাইনের উজ্জ্বল গাউন আর বাহারি গহনায় লালগালিচায় দেখা যাবে অ্যাশকে। শুক্রবারের উৎসবে বাংলাদেশ থেকেও উপস্থিত হয়েছেন বেশ ক’জন তারকা। দ্য ফিল্ম বিভাগের বাণিজ্যিক শাখায় উপস্থিত হয়েছেন তারা। এদের মধ্যে ছিলেন সামিয়া জামান, নাসিরউদ্দীন ইউসুফ, আহমেদ মোস্তফা জামাল, নির্মাতা আবু সাইয়ীদ, স্বপন আহমেদ এবং তরুণ দুই নির্মাতা আবিদ মল্লিক ও লুবনা শারমিন।


 
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by