যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২০ জুন, ২০১৭ ০০:০০:০০ | অাপডেট: ২০ জুন, ২০১৭ ০২:৫৪:৪৪
রাজনীতিকদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার
গণভবনে সোমবার রাজনীতিবিদদের সম্মানে দেয়া ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে কুশল বিনিময় করেন সাবেক রাষ্ট্রপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী -যুগান্তর
রাজনীতিবিদদের সঙ্গে ইফতার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবনে সোমবার অনুষ্ঠিত এ ইফতারে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ, পার্টির কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, ১৪ দলীয় জোটের বিভিন্ন শরিক দল, বিকল্প ধারার সভাপতি সাবেক রাষ্ট্রপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, বিএনএ জোটের চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ইফতার অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সঙ্গে মঞ্চে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ, স্পিকার শিরীন শারমিন চৌধুরী, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদ একাংশের সভাপতি হাসানুল হক ইনু, জাসদ অপরাংশের কার্যকরী সভাপতি মঈনউদ্দিন খান বাদল, ইসলামী ঐক্য জোটের একাংশের সভাপতি মিছবাহুর রহমান চৌধুরী, বিকল্প ধারার সভাপতি একিউএম বদরুদ্দোজা চৌধুরী, সিপিবির উপদেষ্টা মনজুরুল আহসান খান, পুলিশের আইজি একেএম শহীদুল হক ও প্রধানমন্ত্রীর নাতনি খন্দকার আলিজি হোসেন।

ইফতারে আরও অংশ নেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম, অর্থনৈতিক উপদেষ্টা ড. মশিউর রহমান, প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, শ্রম সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেনসহ কেন্দ্রীয় নেতা, ১৪ দলের শরিক দলগুলোর নেতা, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভাণ্ডারি, জাতীয় পার্টি জেপি মহাসচিব শেখ শহিদুল ইসলাম, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, গণতান্ত্রিক মজদুর পার্টির সভাপতি এসকে শিকদার, কমিউনিস্ট কেন্দ্রের আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, ইসলামিক ফ্রন্টের বাহাদুর শাহ, ন্যাপের ইসমাইল হোসেন প্রমুখ। এছাড়া জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়াসহ চিফ হুইপ ও অন্যান্য হুইপ, ঢাকা উত্তরের মেয়র আনিসুল হকসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মী ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ইফতারের আগে দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয়।


 
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর
শেষ পাতা বিভাগের অারও খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by