¦

এইমাত্র পাওয়া

  • বাজেট উচ্চাভিলাসী হলেও বাস্তবায়নযোগ্য এবং শেয়ার বাজারেও কালো টাকা সাদা করার সুযোগ থাকবে- অর্থমন্ত্রী
সারা জেরিনের পরীক্ষা আজ

আনন্দনগর প্রতিবেদক | প্রকাশ : ০৭ জুন ২০১৩

‘জ্বী হুজুর’ ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক ঘটে চিত্রনায়িকা সারা জেরিনের। এটি পরিচালনা করেন জাকির হোসেন রাজু। ছবিটি আশানুরূপ সাফল্য না পেলেও সারার অভিনয় দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে। এরপর ‘অন্যরকম ভালোবাসা’ দিয়ে আলোচনা সমৃদ্ধ করেন। এ ছবিতে সারার চরিত্রটিকে খুব বেশি গুরুত্ব দেয়নি পরিচালক। এবার অন্যরকম পরীক্ষায় অবতীর্ণ হচ্ছেন তিনি। আজ মুক্তি পাচ্ছে সারা অভিনীত তৃতীয় ছবি ‘রোমিও ২০১৩’। এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী সাহা। শেকসপিয়রের কালজয়ী চরিত্র জুলিয়েটের কথা সবারই জানা। এর আগে বিশ্বের অনেক বড় অভিনয় শিল্পীই এ চরিত্রে অভিনয় করে সাফল্য পেয়েছেন। রাজু চৌধুরীর পরিচালনায় ‘রোমিও ২০১৩’ ছবিতে জুলিয়েট চরিত্রে অভিনয় করেন সারা জেরিন। ২০১৩ সালের ঢাকা শহরের রোমিও জুলিয়েটের প্রেমের সম্পর্ক নিয়ে ছবির গল্প গড়ে উঠেছে। এ ছবিতে অভিনয় প্রসঙ্গে চিত্রনায়িকা সারা জেরিন বলেন, ‘অনেক ভালো গল্পের র একটি ছবি এটি। অভিনয় করে বেশ ভালো লেগেছে।’ এদিকে একই সঙ্গে আরও কয়েকটি ছবিতে অভিনয়ের কথা চলছে সারার। সম্প্রতি জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘ভুলতে পারি না তারে’ নামের আরও একটি ছবিতে অভিনয়ের বিষয়ে কথা চূড়ান্ত করেছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক সাইমন।
 

আনন্দ নগর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close