¦

এইমাত্র পাওয়া

  • বিডিআর বিদ্রোহের হত্যা মামলার রায় ৩০ অক্টোবর
শেষ দৃশ্যের অপেক্ষায় তিশা

আনন্দনগর প্রতিবেদক | প্রকাশ : ২০ অক্টোবর ২০১৩

রাহাত আর জেবা দু’জন দু’জনকে ভালোবাসে। রাহাতকে বিয়ে করার জন্য জেবা পালিয়ে ঢাকায় চলে আসে। কিন্তু এসে পড়ে যায় বিপদে। নির্দিষ্ট সময়ে বাস স্টেশনে রাহতের থাকার কথা থাকলেও সে নেই। অসহায় হয়ে কান্নাকাটি করে জেবা। এমন সময় এগিয়ে আসে ফরহাদ। জেবাকে ফরহাদ নানাভাবে সাহায্য করে। একসময় তাদের মধ্যে অন্যরকম একটি সম্পর্ক তৈরি হয়। অনেকদিন পর জেবা রাহাতকে খুঁজে পায়। রাহাতের সঙ্গেই থাকার সিদ্ধান্ত নেয় সে। এতে ফরহাদ খুব কষ্ট পায়। আনমনে নদীর ধারে বসে জেবার স্মৃতিচারণ করে ফরহাদ। হঠাৎ ফরহাদ বুঝতে পারে তার কাঁধে হাত রেখে পেছনে এসে কেউ দাঁড়িয়েছে। মাথা ঘুরিয়ে তাকিয়ে দেখে জেবা। এমন গল্প নিয়ে তৈরি হয়েছে ঈদের নাটক ‘শেষ দৃশ্যের অপেক্ষায়’। নাটকে জেবা চরিত্রে অভিনয় করেন তিশা। মাবরুর রশীদ বান্নাহর রচনা ও পরিচালনায় নাটকটি আজ বিকাল ৩টায় বৈশাখী টেলিভিশনে প্রচার হবে।
 

আনন্দ নগর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close