¦

এইমাত্র পাওয়া

  • বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান আটক || ১৮ দলের হরতাল বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বাড়ানো হয়েছে
সালমান শাহের জন্য পপির আফসোস

আনন্দনগর প্রতিবেদক | প্রকাশ : ০৭ জানুয়ারি ২০১৪

ওমর সানির সঙ্গে জুটি বেঁধে কুলি ছবি দিয়ে ঢাকার চলচ্চিত্রে আগমন ঘটে চিত্রনায়িকা পপির। কিন্তু তারও আগে প্রয়াত চিত্রনায়ক সালমান শাহের সঙ্গে কাজ করার কথা ছিল। ১৯৯৫ সালের দিকে সালমান শাহের জনপ্রিয়তা যখন তুঙ্গে তখন একটি পাক্ষিক পত্রিকার ফটোসুন্দরী নির্বাচিত হন। ওই সময়ই পপিকে নিয়ে ছবিতে অভিনয় করার কথা হয়েছিল। এ বিষয়ে পপির সঙ্গে কথাও হয়েছিল সালমানের। কিন্তু ১৯৯৬ সালে সালমানের অকাল মৃত্যুতে সব ভেস্তে যায়। সালমানের সঙ্গে কাজ না করতে পারার সেই দুঃখ, আফসোস আজও রয়ে গেছে পপির মনের ভেতর। এ প্রসঙ্গে পপি বলেন, ‘আজ থেকে প্রায় ১৮ বছর আগে তিনি চলে গেছেন। অথচ আজও সবার চেয়ে জনপ্রিয় তিনি। এখনও তার অভিনীত ছবিগুলো দর্শকের কাছে অনেক জনপ্রিয়। আমি তার সঙ্গে অভিনয় করতে পারলে তাহলে নিজেকে ধন্য মনে করতাম।’ ক্যারিয়ারের স্মৃতিচারণ করতে গিয়ে পপি সালমান শাহকে স্মরণ করে কথাগুলো বলেন। পাশাপাশি নতুন বছরে ভালো কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। গত বছর বেশ কয়েকটি ছবির কাজ করলেও নতুন বছরে তিনি একটু বুঝে শুনে কাজ করবেন বলে জানিয়েছেন। টিভিতে অভিনয়ের ব্যাপারেও যথেষ্ট সজাগ থাকার কথাই জানান পপি। এ মুহূর্তে তার অভিনীত জীবন যন্ত্রণা, শর্টকাটে বড় লোক ও পৌষ মাসের পিরীতি ছবিগুলো মুক্তির প্রতীক্ষায় প্রহর গুনছে।
 

আনন্দ নগর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close