¦

এইমাত্র পাওয়া

  • চাঁদা না দেয়ায় নরসিংদীর পলাশে সন্ত্রাসীদের হামলায় সাবেক ফুটবলার নাদিরুজ্জামান খন্দকার নিহত
যশোরে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে নিহত ২

যশোর, ২৫ মে: | প্রকাশ : ২৫ মে ২০১৫

যশোর সদর উপজেলার হুজারাজাপুর এলাকায় মোটরসাইকেল ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে দুই যুবকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- আরপাড়া গ্রামের আল আমিন (২৬) ও শেখহাতি গ্রামের ইসমাইল হোসেন (৩৩৫)।
রোববার রাত পৌনে ১২টার দিকে সদর উপজেলার হুজারাজাপুর এলাকায় যশোর-মাগুরা সড়কে এ ঘটনা ঘটে।
 
কোতোয়ালি থানার ওসি শিকদার আক্কাস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, যশোরের বাঘারপাড়া উপজেলার চাপাতলা গ্রামের বরুণ কুমার তরফদার রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলযোগে শহর থকে বাড়ি ফিরছিল। পথে আরেকটি মোটরসাইকেলে করে দুই যুবক তার পিছু পিছু আসে।
ওসি বরুণের বরাত দিয়ে আরো জানায়, বরুণের ধারণা হয় তারা তাকে ধাওয়া করে আটকানোর চেষ্টা করছে। তার মোটরসাইকেল ছিনতাইয়ের জন্য ধাওয়া করা হচ্ছে।   
একপর্যায়ে হুজারাজাপুর এলাকায় পৌঁছানোর পর পেছনের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারালে দুই যুবক মোটরসাইকেলসহ উল্টে পড়ে। এ সময় বরুণ ‘ডাকাত ডাকাত’ বলে চিৎকার করলে আশেপাশের লোকজন এসে তাদের বেদম পিটুনি দেয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে যশোর হাসপাতালে পাঠালে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
ওসি জানায়, ওই দুই যুবকের কাছে একটি পিস্তল, দুটি গুলি ও দুটি চাকু পাওয়া গেছে।
যশোর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তৌহিদুর রহমান জানান, রাত ১টার পর পুলিশ ওই দুই যুবককে নিয়ে আসে, তার আগেই তাদের মৃত্যু হয়।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close