¦

এইমাত্র পাওয়া

  • চাঁদা না দেয়ায় নরসিংদীর পলাশে সন্ত্রাসীদের হামলায় সাবেক ফুটবলার নাদিরুজ্জামান খন্দকার নিহত
শ্রীপুরে ডাকাতিতে বাধা দেয়ায় ৫জনকে কুপিয়ে আহত

শ্রীপুর প্রতিনিধি, ২৫ মে: | প্রকাশ : ২৫ মে ২০১৫

গাজীপুরের শ্রীপুর পৌর শহরের উত্তরপাড়া বসু বাড়িতে ডাকাতিতে বাধা দেওয়ায় স্ত্রী, দুই ছেলে ও ভাগিনাসহ ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করেছে ডাকাতরা। রোববার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- গৃহকর্তা উত্তম দে (৫০), স্ত্রী নমিতা রানী (৩৬), ছেলে শুভ দে (১৮), শান্ত দে  (১৩) ও ভাগিনা সজীব (২০)। বাবা ও তিন ছেলে গুরুতর জখম অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গৃহকর্ত্রী নমিতা রানী ও ভাগিনা সজীবকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গৃহকর্ত্রী নমিতা রানী জানান, রাত ২টার দিকে কমপক্ষে ১২ জনের একদল সশস্ত্র ডাকাত দরজা ভেঙ্গে তার ঘরে প্রবেশ করে। ডাকাতরা আসবাবপত্র তছনছ করে আলমিরা ভাঙতে চাইলে পাশের কক্ষ থেকে তার ছেলেরা মুঠোফোনে প্রতিবেশীদের এগিয়ে আসতে বলে। এসময় ডাকাতরা চার আনা ওজনের দুটি কানের দুল ও দুটি মুঠোফোন নিয়ে দুই ছেলের ঘরের দরজা ভেঙ্গে তাদেরকেও উপর্যুপরি কোপায়। প্রতিবেশীরা এগিয়ে আসলে ডাকাতরা প্রতিবেশী সজীবকেও কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে গুরুতর আহত ব্যবসায়ী উত্তম দে এবং তার দুই ছেলে শুভ ও শান্তকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোতালেব মিয়া জানান, ডাকাতির ঘটনা পরিদর্শন করা হয়েছে। ডাকাতির অভিযোগ আসলে মামলা রুজু করা হবে।
 

সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close