¦

এইমাত্র পাওয়া

  • চাঁদা না দেয়ায় নরসিংদীর পলাশে সন্ত্রাসীদের হামলায় সাবেক ফুটবলার নাদিরুজ্জামান খন্দকার নিহত
কারাগারে হাজতির মৃত্যু

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: | প্রকাশ : ২৫ মে ২০১৫

লক্ষ্মীপুর জেলা কারাগারের মো: শাহ আলম (৩০) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। সোমবার সকাল ১১ টার দিকে সদর হাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি রায়পুর উপজেলার সাইচা গ্রামের মৃত বেনু ব্যাপারীর ছেলে।

কারাগার সূত্রে জানা যায়, গত ৮ এপ্রিল নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করে কারাগারে নেয়া হয়। রোববার আদালতে তার হাজিরা ছিল। হাজিরা দিয়ে রাত ৮টার দিকে কারাগারে প্রবেশ করার পর হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে কারাকর্তৃপক্ষ তাকে ডাক্তার দিয়ে চিকিৎসা করান। পরে কিছুটা সুস্থ্য হয়ে ওঠেন তিনি। কিন্তু ভোর ৫টার দিকে পুনরায় বুকে ব্যথা উঠলে তাকে দ্রুত লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সকাল ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে জেলা কারাগারের জেলার মো. দিদারুল আলম জানান, রাতে বুকে ব্যথা উঠলে সদর হাসপাতালে ভর্তি করা হলে  চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে শাহ আলম মারা যায়।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আনোয়ার হোসেন জানান, নিহত ব্যক্তি হার্ট এ্যাটাকে মারা গেছে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনের কাছে হস্তান্তর করা হবে।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close