¦

এইমাত্র পাওয়া

  • চাঁদা না দেয়ায় নরসিংদীর পলাশে সন্ত্রাসীদের হামলায় সাবেক ফুটবলার নাদিরুজ্জামান খন্দকার নিহত
গাজীপুরে ট্রাক-আসামিবাহী লেগুনা সংঘর্ষে পুলিশসহ নিহত ৭

গাজীপুর, ২৫ মে: | প্রকাশ : ২৫ মে ২০১৫

গাজীপুরের পোড়াবাড়িতে ট্রাকের সঙ্গে আসামিবাহী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষে এক পুলিশসহ ৭ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১৪ জন।
সোমবার বিকাল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ সদস্য ছাড়া নিহত বাকি ৫ জনই আসামি বলে জানা গেছে।

নিহতরা হলেন, মমিনউল্লাহ (২৪), সোহেল (২৬) ও মানিক মিয়া (২৬), আসামী মাসুদ, মমিন, সুরুজ মিঞা, ও পুলিশ কনস্টেবল মোস্তফা কামাল। অপরজনের পরিচয় জানা যায়নি। ধারনা করা হচ্ছে নিহত অন্যজন লেগুনা চালক।

পুলিশ জানায়, বিভিন্ন মামলার ১১ জন আসামি নিয়ে উপপরিদর্শক (এসআই) নুর আসাদের নেতৃত্বে ৫ সদস্যের একটি পুলিশ দল লেগুনায় করে গাজীপুর কোর্টে যাচ্ছিল। লেগুনাটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পোড়াবাড়িতে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়েমুচড়ে গেলে ঘটনাস্থলেই মারা যায় একজন। এ ঘটনায় চালক-হেলপারসহ আহত হন ১৭ জন। পরে স্থানীয়রা আহতদের বিভিন্ন হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেয়ার পথে আরও ৫ জন মারা যান। আহতদের পুলিশ সদস্যদের মধ্যে সাইফুল, মনির, আশরাফ ও জুলহাসকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এ ঘটনায় শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মোতালেবকে প্রত্যাহার করে পুলিশ লাইনে নেয়া হয়েছে।

গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, ঘটনা তদন্তে পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার মো. দেলেয়ার হোসেনকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন, সহকারী পুলিশ সুপার আশরাফুল ইসলাম ও জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আশাদুর রহমান। কমিটিকে আগামী তিন দিনের মধ্যে পুলিশ সুপারের কাছে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close