¦

এইমাত্র পাওয়া

  • চাঁদা না দেয়ায় নরসিংদীর পলাশে সন্ত্রাসীদের হামলায় সাবেক ফুটবলার নাদিরুজ্জামান খন্দকার নিহত
শান্তি আর উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই

ঢাকা ২৫ মে: | প্রকাশ : ২৫ মে ২০১৫

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম দাবি করেছেন, শান্তি ও উন্নয়ন পথে আসতে হলে শেখ হাসিনার বিকল্প নেই।

সোমবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক যৌথসভা শেষে নাসিম এ দাবি করেন।
২৯ মে স্থলসীমা চুক্তিসহ জাতীয় জীবনে বিভিন্ন সফলতার জন্য শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে জাতীয় নাগরিক কমিটি। এ কর্মসূচি সফল করতে সোমবার দুই দফা যৌথসভা করেছে দলটি। প্রথমে ঢাকার আশপাশের জেলা সভাপতি-সাধারণ সম্পাদক ও সংসদ সদস্যদের সঙ্গে পরে ঢাকা মহানগর আ'লীগ নেতা, দুই মেয়র, অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতা এবং সংসদ সদস্যদের সঙ্গে বৈঠক করেন। তবে এই বৈঠকে ডিসিসির নব নির্বাচিত দুই মেয়র আসেননি।
বৈঠক শেষে মোহাম্মদ নাসিম বলেন, শেখ হাসিনা কোনো রক্তপাত ছাড়া পার্বত্য শান্তি চুক্তি, ইন্দিরা-মুজিব (স্থলসীমা) চুক্তি বাস্তবায়ন করেছেন, মায়ানমার ও ভারতের সঙ্গে সমুদ্রসীমা সমস্যার সমাধান করেছেন। উন্নয়ন ও শান্তির পথে আসতে হলে শেখ হাসিনাকে দরকার। তার বিকল্প নেই।
তিনি বলেন, শেখ হাসিনা এক ঝঞ্ঝাবিক্ষুব্ধ এক সন্ধ্যায় স্বজন হারানোর বেদনা নিয়ে এই বাংলাদেশে এসেছেন। বুকভরা কষ্ট নিয়ে শত বাধাবিপত্তির মাঝেও আমাদের অনেক দিয়েছেন। আমরা গণসংবর্ধনা দিয়ে এই ঋণ শোধ করবো।
 
নাসিম বলেন, এই অনুষ্ঠান করছে জাতীয় নাগরিক কমিটি, আমরা তাদের সহায়তা করতে এই যৌথসভার আয়োজন করেছি। সংবর্ধনা সভায় ঢাকা ও আশাপাশের এলাকা থেকে লাখো জনতার মিলন ঘটানো হবে।
মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে বৈঠকে সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এনামুল হক শামীম, প্রমুখ উপস্থিত ছিলেন।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close