¦

এইমাত্র পাওয়া

  • চাঁদা না দেয়ায় নরসিংদীর পলাশে সন্ত্রাসীদের হামলায় সাবেক ফুটবলার নাদিরুজ্জামান খন্দকার নিহত
আদালত থেকে পালালো হত্যা মামলার আসামি

শেরপুর ২৫ মে: | প্রকাশ : ২৫ মে ২০১৫

শেরপুরের সিনিয়র  জুডিসিয়াল আদালত-৩ এর বারান্দা থেকে হাফিজুর (৩০) নামে হত্যা মামলার আসামি কৌশলে হ্যান্ডকাফ খুলে পালিয়ে গেছে। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।  ঘটনার পর সিনিয়র  জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-৩ এর বিচারক বুলবুল আহমেদ দায়িত্ব  অবহেলার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ সুপারকে আদেশ দিয়েছেন।
এদিকে দায়িত্ব অবহেলার দায়ে শেরপুর কোর্টের পুলিশ সদস্য উজ্জ্বল কুমার দাস ও তোফজ্জল হককে ক্লোজ করে পুলিশ লাইনে নেয়া হয়েছে। তাদের দুইজনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশ সুপার জানিয়েছেন।
শেরপুর কোর্টের ইন্সপেক্টর মতিউর রহমান জানান, জেলার নালিতাবাড়ী উপজেলার পোড়া গাও গ্রামের ব্যাটারি চালিত অটোরিকশার চালক উমর আলীকে হত্যা  মামলার আসামী হাফিজুর ওরফে হাবিজুলকে আজ ২৫ মে সোমবার সকালে জেলা কারাগার থেকে আদালতে হাজিরের জন্য আনা হয়। দুপর ১২ টার দিকে হাজত খানা থেকে আসামিসহ বিভিন্ন মামলার আরও ১২ জন আসামিকে হ্যান্ডক্যাফ পড়ানো অবস্থায় সিনিযর  জুডিসিয়াল আদালত-৩ এর এজলাসের কাঠগড়ায় নেয়ার পথে আদালতে বারান্দা থেকে আসামি হাফিজুর  হ্যান্ডক্যাফ খুলে পালিয়ে যায়।
 এ ঘটনার পর থেকেই ওই পলাতক আসামিকে ধরার জন্যে সাঁড়াশি অভিযান চালাচ্ছে পুলিশ।
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close