¦
ভারত বিরোধীদের বাংলার মাটিতে ঠাঁই নেই: সুরঞ্জিত

ঢাকা, ৫ জুন: | প্রকাশ : ০৫ জুন ২০১৫

আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, বাংলাদেশের মাটিতে ভারত বিরোধীদের কোনো ঠাঁই নেই।

শুক্রবার রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
ভারতের সরকার ও জনগণকে সাধুবাদ জানিয়ে সুরঞ্জিত বলেন, ভারত বাংলাদেশের সঙ্গে ১৯৭১ সালের সম্পর্কে যেতে চাইছে। এ সম্পর্ক উভয় দেশের স্বার্থের, সম্মানের। নরেন্দ্র মোদির সফর সম্পর্ককে আরো জোরদার করবে। মোদি সরকার বাংলাদেশের প্রতি উদারনীতি প্রকাশ ঘটিয়েছে সীমান্ত বিল পাশ করার মধ্য দিয়ে। মোদির আসন্ন সফরে দু’দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো গুরুত্ব পাবে বলে আমি আশাবাদী।
ঘোষিত বাজেট নিয়ে আশাবাদ ব্যক্ত করে সাবেক এ মন্ত্রী বলেন, আমাদের অর্থনৈতিক সূচকগুলো ইতিবাচক। তাই দৃঢ়ভাবে বলতে পারি বাজেটের পূর্ণ বাস্তবায়ন হবে।
তিনি বলেন, সমালোচকরা বলেন- এটি উচ্চাকাঙ্ক্ষার বাজেট।দেশের উন্নয়নে উচ্চাকাঙ্ক্ষাই করতে হবে। সাহসী পদক্ষেপ নিতে হবে।
আয়োজক সংগঠনের সভাপতি ড. এমদাদুল হক সেলিমের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন-বাংলাদশ কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খন্দকার শামসুল হক রেজা, কৃষক লীগের অর্থ সম্পাদক নাজিম মিয়া, বঙ্গবন্ধু একাডেমির সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মিজি প্রমুখ।
 
সর্বশেষ খবর পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close