¦
ঈদে নির্বিঘ্ন যাতায়াতে বিশেষ টাস্কফোর্স মাঠে থাকবে

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ২৩ জুন ২০১৫

আসন্ন ঈদে ঘরমুখী মানুষের নির্বিঘ্নে যাতায়াত নিশ্চিত করতে মাঠে বিশেষ টাস্কফোর্স থাকবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি এ কথা জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে যানজট নিরসন ও সড়ক দুর্ঘটনা রোধে সংশ্লিষ্ট মন্ত্রণালয় নিয়ে একটি কমিটি গঠন করার উদ্যোগ নেয়া হয়েছে। ট্রমা লিংক নামক একটি সংগঠনের উদ্যোগে সড়ক নিরাপত্তা নিশ্চিত করণে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের ভূমিকা এবং অংশীদারিত্বমূলক সম্পর্ক প্রতিষ্ঠায় করণীয় শীর্ষক এ সভার আয়োজন করা হয়। এতে ওবায়দুল কাদের বলেন, মনিটরিং সেলগুলো সক্রিয় করার পাশাপাশি র‌্যাব, পুলিশ, ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সসহ পরিবহন সংশ্লিষ্টদের নিয়ে একটি টাস্কফোর্স গঠন করা হবে মঙ্গলবার। অনুষ্ঠানে নিরাপদ সড়ক চাই (নিসচা)-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন সড়ক দুর্ঘটনা রোধ এবং যানজট নিরসনে একাধিক মন্ত্রণালয়ের সমন্বয়ে একটি কমিটি গঠনের অনুরোধ জানান। সভায় সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সহপ্রতিষ্ঠাতা সৈয়দ আবুল মকসুদ।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close