বরিশাল    |    
প্রকাশ : ০৬ জুলাই, ২০১৬ ১৬:৫২:২০ | অাপডেট: ০৬ জুলাই, ২০১৬ ১৭:০৬:২১
বরিশালে কখন কোথায় ঈদের জামাত

বরিশাল নগরীতে প্রধান ঈদের জামাত অনুষ্ঠিত হবে নগরীর বান্দরোডস' হেমায়েতউদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সকাল সাড়ে ৮টায়। 
 
বরিশাল ইমাম সমিতির সভাপতি মাওলানা কাজী আব্দুল মান্নান জানান, হেমায়েতউদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সকাল সাড়ে ৮টার প্রধান জামাতে ইমামতি করবেন স্টিমার ঘাট জামে মসজিদের খতিব মাওলানা শরফউদ্দিন বেগ। 
 
বিভাগের সর্ববৃহৎ ঈদ জামাত অনুষ্ঠিত হবে বরিশাল সদর উপজেলার চরমোনাই দরবার শরীফ মাঠে সকাল ৯টায়। ছরছীনাহ দরবার শরীফ মাঠে সকাল সাড়ে ৮টায় ঈদ জামাত অনুষ্ঠিত হবে। দু’টি করে ঈদ জামাত অনুষ্ঠিত হবে জামে কসাই মসজিদের উদ্যোগে একে স্কুল মাঠে সকাল ৯টায় ও সকাল ১০টায়, চকবাজার জামে এবায়দুল্লাহ মসজিদে সকাল ৯টায় প্রথম ও সাড়ে ১০টায় দ্বিতীয়, সদর রোডের জামে বায়তুল মোকাররম মসজিদে সকাল ৯টায় ও সাড়ে ১০টায় এবং পুলিশ লাইনস জামে মসজিদে সকাল ৮টায় ও সাড়ে ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। নগরীর বেলতলা মাহমুদিয়া মাদরাসা ময়দানে সকাল সাড়ে ৮টায়। 
 
এছাড়া নগরীর মসজিদগুলোর মধ্যে সকাল ৮টায় বিএম কলেজ কেন্দ্রীয় জামে মসজিদ, জেলগেট জামে মসজিদ, ওয়াপদা জামে মসজিদ, কালুশাহ সড়ক জামে মসজিদ, সকাল সাড়ে ৮টায় আমানতগঞ্জ মাহমুদিয়া মাদ্রাসা, নথুল্লাবাদ হোসাইনিয়া মাদ্রাসা, গোরস্তান ঈদগাহ মাঠ, বাজার রোড খাজা মইনউদ্দিন মাদ্রাসা মসজিদ, পাওয়ার হাউজ মসজিদ, মেডিকেল কলেজ জামে মসজিদ, কালীজিরা ঈদগাহ মাঠ, হরিণাফুলিয়া মাদ্রাসা মাঠ ও বালুরমাঠ জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। 
 
সকাল ৯টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে সিঅ্যান্ডবি রোড তেমাথা মসজিদ, হাটখোলা জামে মসজিদ, ল’কলেজ জামে মসজিদ, করিম কুটির জামে মসজিদ, ব্রাউন কম্পাউন্ড জামে মসজিদ, বরিশাল কলেজ জামে মসজিদ ও পোর্ট রোড জামে মসজিদে। এছাড়া নগরীর ৩০টি ওয়ার্ড ও জেলার ১০ উপজেলায় ছোট বড় অন্তত তিন শতাধিক ঈদ জামাত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by