স্টাফ রিপোর্টার, সাভার    |    
প্রকাশ : ১১ জানুয়ারি, ২০১৭ ১৩:৪২:০৪ | অাপডেট: ১১ জানুয়ারি, ২০১৭ ১৪:৩৪:৪৫
গাংচিল বাহিনীর প্রধান 'বন্দুকযুদ্ধে' নিহত
সাভারে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গাংচিল বাহিনীর প্রধান আনোয়ার হোসেন আনার নিহত হয়েছে।

নিহত আনার কউন্দিয়া গ্রামের অধিবাসী এবং চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পুলিশের তালিকাভুক্ত আসামি ছিল।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বুধবার সকালে সাভারের কাউন্দিয়া ইউনিয়নের মেলারটেক এলাকার একটি বাড়িতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব -৩ এর মেজর মারুফ  দুপুরে যুগান্তরকে জানান, নিহত ব্যক্তির নাম আনোয়ার হোসেন আনার । দুপুর ১২ টার দিকে তার নিকটাত্মীয় লাশটি সনাক্ত করেছে। এ ঘটনায়  ওই বাড়ির ছেলে মাদক ব্যবসায়ী টুটুলকে আটক করা হয়েছে বলেও তিনি জানান।

র‌্যাবের ওই কর্মকর্তা বলেন, আমিন বাজার ইউনিয়নে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযানের সময়  তিনি নিহত হন। তার লাশ ময়নাতদন্তের জন্য  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাভারের কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুল ইসলাম মাসুম জানান, ভোর রাতে মৃত লিয়াকত আলীর ওই তিন তলা বাড়িতে অভিযান চালায় র‌্যাব-৩। পরে ওই বাড়ির তিন তলায় একটি কক্ষে অজ্ঞাত ওই বন্দুকযুদ্ধে নিহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে তিনটি অস্ত্র উদ্ধার করে র‌্যাব।

এর আগে র‌্যাব ওই বাড়িটির সবগুলো কক্ষ তল্লাশি করে।

ওই বাড়ির মালিক লিয়াকত আলীর স্ত্রী মিনু বেগম (৪৫)  যুগান্তরকে জানান, বন্দুকযুদ্ধের সময় তাকে ও তার ছেলে টুটুল (২৯) মেয়ে রুনা (২৫) ও ছেলের স্ত্রী রোহানাকে একটি কক্ষে আটকে রাখে র‌্যাব।

সাভার মডেল থানার ওসি কামরুজ্জামান বলেন, এ ব্যাপারে র‌্যাব-৩ থেকে সাভার মডেল থানায় এখন পর্যন্ত কোনো এজাহার দেয়া হয়নি।

নিহত আনোয়ার হোসেন আনার একজন শীর্ষ সন্ত্রাসী হিসেবে পুলিশের তালিকাভুক্ত আসামি।  তার বিরুদ্ধে  সাভার থানায় একাধিক হত্যা মামলা ও মাদক মামলা রয়েছে বলে জানান তিনি।
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর
সারা দেশ বিভাগের অারও খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by