সিরাজগঞ্জ প্রতিনিধি    |    
প্রকাশ : ১১ জানুয়ারি, ২০১৭ ১৮:৪৫:২৭ | অাপডেট: ১১ জানুয়ারি, ২০১৭ ১৯:৩৭:০০
স্বরাষ্ট্রমন্ত্রীর পিএসের সেই 'আত্মীয়' বরখাস্ত
'স্বরাষ্ট্রমন্ত্রীর পিএস আমার আত্মীয়... দেখে নেব' এভাবে সিরাজগঞ্জের সলঙ্গা থানার ওসিকে হুমকি দেয়া সেই কনস্টেবল আলমগীর হোসেনকে সাময়িক বরখাস্ত করেছেন জেলা পুলিশ কর্তৃপক্ষ।

বুধবার দুপুরে তাকে বরখাস্ত করা হয়েছে বলে অতিরিক্ত পুলিশ সুপার শাহিন আলম নিশ্চিত করেছেন।

সলঙ্গা থানার ওসি আবদুর রফিক জানান, সোমবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার (রায়গঞ্জ সার্কেল) আবদুর রউফ সলঙ্গা থানা পরিদর্শনে আসেন। তার গাড়ি থানা ভবনে ঢোকার সময় দায়িত্বরত কনস্টেবল সবুজ সেটা লক্ষ্য করেনি।

তিনি জানান, অতিরিক্ত পুলিশ সুপারকে সম্মান প্রদর্শন না করায় গাড়ি থেকে নেমেই চালক (কনস্টেবল) আলমগীর চড়াও হয় সবুজের উপর। বিষয়টি চোখে পড়লে এর প্রতিবাদ করে আলমগীরকে বলি, 'তুমি কনস্টেবল হয়ে অপর কনস্টেবলের উপর চড়াও হতে পারো না। এখানে ঊর্ধ্বতন কর্মকর্তা রয়েছেন, তিনি বিষয়টি দেখবেন।'

এসময় কনস্টেবল আলমগীর হোসেন উত্তেজিত হয়ে ওসির কথার পাল্টা জবাব দেন। এ অবস্থায় এএসআই  মতিউর রহমান তাকে শান্ত করার জন্য বাইরে নিয়ে যান এবং ওসি অতিরিক্ত পুলিশ সুপারকে সঙ্গে নিয়ে নিজ কার্যালয়ে যান।

এর পরপরই গাড়িচালক আলমগীর হোসেন আবারো ধেয়ে এসে ওসির উপর চড়াও হন। তিনি গাড়ির ওপর দাঁড়িয়ে উচ্চস্বরে ওসিকে উদ্দেশ্য করে বলেন, 'স্যার আমাকে আপনি চিনেন না। আমি আইজির গাড়ি চালিয়েছি। স্বরাষ্ট্রমন্ত্রীর পিএস আমার আত্মীয়। আপনাদের সবাইকে দেখে নেয়ার ক্ষমতা আমার আছে।'

এ বিষয়ে সলঙ্গা থানার ওসি জানান, আমি আগেও শুনেছি কনস্টেবল আলমগীর সবার সঙ্গে দুর্ব্যবহার করেন। আজ আমার সঙ্গেও দুর্ব্যবহার করলো। এ ব্যাপারে পুলিশ সুপার বরাবর অভিযোগ করলে প্রাথমিক তদন্ত শেষে বৃহস্পতিবার দুপুরে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বিকালে তাকে সিরাজগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে বলে তিনি জানান।
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর
সারা দেশ বিভাগের অারও খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by