ঝালকাঠি প্রতিনিধি    |    
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৩৩:৩৫
ঝালকাঠি বারে আ’লীগের ফাঁকা মাঠে গোল

বিএনপি প্যানেলের বর্জনের মধ্য দিয়ে ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী সমর্থিত প্যানেল বিজয়ী হয়েছে। 
 
সম্মিলিত আইনজীবী পরিষদের নির্বাচিতরা হলেন- সভাপতি পদে পিপি আব্দুল মান্নান রসুল, সহ-সভাপতি পদে মো. মনজুর হোসেন, সাধারণ সম্পাদক পদে মো. শাহীদুর রহমান বাচ্চু, যুগ্ম সম্পাদক পদে আসম মোস্তাফিজুর রহমান মনু, মো. তরিকুল ইসলাম খোকন, সঞ্জয় কুমার মিত্র, সম্পাদক ভিজিল্যান্স পদে মুন্সি আবুল কালাম আজাদ, সম্পাদক লাইব্রেরী পদে এএইচএম খায়রুল আলম সরফরাজ, সম্পাদক ভর্তি বিভূতি ভূষণ রায়, নির্বাহী সদস্য পদে মো. আব্দুল জলিল ও মো. আব্দুল আলীম। 
 
বৃহস্পতিবার সকাল ১০ টায় ভোট গ্রহণ শুরু হয়ে চলে দুপুর ২ টা পর্যন্ত। জেলা আইনজীবী সমিতিতে মোট ভোটার রয়েছে ১৩৩ জন এর মধ্যে ১০২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
 
সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন জেলা আইনজীবী সমিতির নির্বাচন কমিশনার এম আলম খান কামাল। 
 
এদিকে নির্বাচনে ভোট কারচুপি ও ভোটারদের ভয় দেখিয়ে ভোট দেওয়ার জন্য চাপ সৃষ্টির অভিযোগে সকাল ১১ টার দিকে নির্বাচন বর্জন করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। 
 
জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পদক প্রার্থী নাসিমুল হাসান বলেন, নির্বাচনে ভোটারদের ভয় দেখিয়ে ভোট দিতে বলেছে আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থীরা। অন্যথায় ভোট কক্ষে প্রবেশে অলিখিত নিষেধাজ্ঞা দেন তারা। বহিরাগত যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের দিয়ে তারা ভোট কারচুপির মাধ্যমে একতরফা জয়ী হয়েছেন। আমরা এ নির্বাচন বয়কট করেছি। 
 
এ ব্যাপারে বিজয়ী সভাপতি আব্দুল মান্নান রসুল বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। ভোট না দিতে কাউকে চাপ প্রয়োগ করা হয়নি। নির্বাচনে নিশ্চিত পরাজয় ভেবে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ভোট গ্রহণের শেষ মুহূর্তে সরে গেছেন।
 

  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর
সারা দেশ বিভাগের অারও খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by