চাটমোহর (পাবনা) প্রতিনিধি    |    
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:০১:৫১ | অাপডেট: ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২০:৪৫:৩৬
১৮ দিন পর বাবার কোলে শিশু কেফায়েত
চট্রগ্রাম থেকে হারিয়ে যাওয়ার ১৮ দিন পর বাবার কোলে ফিরলো ছয় বছর বয়সী শিশু কেফায়েত।

শুক্রবার বিকালে চট্টগ্রামের কাজির দেউড়ি এলাকার দরিদ্র ভ্যান চালক শাহ আলমের হাতে শিশুটিকে তুলে দেয় পাবনার চাটমোহর থানার পুলিশ।

১৮ দিন পর বাবাকে দেখে খুশিতে আত্মহারা হয়ে পড়ে শিশুটি। পরে রাতেই কেফায়েতকে নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন শাহ আলম।
 
পুলিশ সূত্রে জানা গেছে, গত ৩১ জানুয়ারি চাটমোহর উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের হোগলবাড়িয়া এলাকার ঈশ্বরদী-ঢাকা রেললাইনের ধারে ঘোরাফেরা করার সময় শিশুটিকে উদ্ধার করে এলাকাবাসী। পরে কেফায়েত তার ঠিকানা বলতে না পারায় এলাকাবাসী চাটমোহর থানায় নিয়ে আসে।

পরে চাটমোহর পুলিশ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে ওই এলাকার জনৈক হারুনের জিম্মায় দেয়। অপরদিকে শিশুটির পরিচয় নিশ্চিত হওয়ার জন্য চাটমোহর থানা পুলিশের পক্ষ থেকে দেশের বিভিন্ন থানায় বার্তা প্রেরণ করা হয়।

অবশেষে খোঁজ পেয়ে চট্টগ্রাম কোতোয়ালী থানা পুলিশ তার পরিচয় নিশ্চিত করে চাটমোহর থানাকে অবহিত করে।

শিশুটির বাবা শাহ আলম জানান, গত ৩০ জানুয়ারি কেফায়েত ও তার বড় ছেলে হেদায়েত চট্টগ্রামের কাজির দেউড়ি এলাকার বটতলা রেল স্টেশনের উপর খেলাধূলা করছিলো। এ সময় একটি চলন্ত ট্রেনে ওঠে দুই ভাই।

তিনি জানান, বড় হেদায়েত ময়মনসিংহ স্টেশনে নেমে যায় এবং ময়মনসিংহ সদর থানা পুলিশ তাকে উদ্ধার করে তার কাছে ফিরিয়ে দেয়। তবে কেফায়েত ট্রেনে চড়ে পথ হারিয়ে চাটমোহর রেল ষ্টেশনে এসে নামে।

এ ঘটনায় চট্টগ্রাম কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয় বলে জানান শাহ আলম।

চাটমোহর থানার এসআই এরশাদ মিয়া জানান, শিশুটির পরিচয় নিশ্চিত হওয়ার পর তার বাবার জিম্মায় দিয়েছি। শিশুটিকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে পেরে খুব ভালো লাগছে।
  • সর্বশেষ খবর
সারা দেশ বিভাগের অারও খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by