গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি    |    
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৪৮:৪০ | অাপডেট: ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৫১:২৭
প্রেম করে বিয়ে, অতঃপর 'আত্মহত্যা'...
রাজবাড়ীর পাংশা উপজেলায় এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। প্রেমের সম্পর্ককে মাত্র দেড়মাস আগে বিয়েতে পরিণতি দিয়েছিলেন এই তরুণী।

শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার মালঞ্চী গ্রামে শ্বশুর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

গৃহবধূর পরিবার একে হত্যাকাণ্ড বলে অভিযোগ করলেও শ্বশুরবাড়ির লোকজন তা অস্বীকার করেছে।

নিহত গৃহবধূর নাম হামিদা খাতুন (১৮)। তিনি পাংশা উপজেলার মালঞ্চী গ্রামের নয়ন মণ্ডলের স্ত্রী। তার বাবা একই গ্রামের আকবর শিকদার।

হামিদার ভাই মিরাজুল ইসলাম জানান, প্রেমের সম্পর্কের সূত্র ধরে স্থানীয় চেয়ারম্যানের মধ্যস্থতায় দেড় মাস আগে প্রতিবেশী হাসান মণ্ডলের ছেলে নয়ন মণ্ডলের সঙ্গে হামিদার বিয়ে দেয়া হয়। কিন্তু হামিদাকে মেনে নিতে পারেননি নয়নের পরিবারের লোকজন। বিয়ের পর থেকে নয়নও হামিদার সঙ্গে খারাপ আচরণ করতে থাকে।

তিনি বলেন, 'বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে আমরা খবর পাই হামিদা বিষপান করেছে। তাৎক্ষণিকভাবে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ বাড়িতে এনে পুলিশকে খবর দেয়া হয়।'

শ্বশুড়বাড়ির লোকজন পরিকল্পিতভাবে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে হামিদাকে হত্যা করেছে বলে অভিযোগ করেন তার ভাই মিরাজুল।

এদিকে অভিযোগের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা দাবি করেছেন হামিদার স্বামী ও শ্বশুড়বাড়ির লোকজন। তাদের দাবি, হামিদা বিষপানে আত্মহত্যা করেছেন।

এ বিষয়ে পাংশা থানার ওসি মোফাজ্জেল হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- হামিদা আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলে জানান তিনি।
  • সর্বশেষ খবর
সারা দেশ বিভাগের অারও খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by