কুমিল্লা    |    
প্রকাশ : ২১ মার্চ, ২০১৭ ০০:২৫:০২ | অাপডেট: ২১ মার্চ, ২০১৭ ০০:২৯:২৫
নৌকার প্রচারণায় ছাত্রলীগ সাধারণ সম্পাদক
কুমিল্লার উন্নয়নে নৌকার বিকল্প নেই
উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে ও আধুনিক কুমিল্লা সিটি কর্পোরেশন গড়ে তুলতে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই উল্লেখ করে আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থী আঞ্জুম সুলতানা সীমাকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

সোমবার কুমিল্লা সিটি কর্পোরেশন(কুশিক) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আঞ্জুম সুলতানা সীমার পক্ষে প্রচারণায় অংশ নিয়ে তিনি এ আহ্বান জানান।

নির্বাচনী প্রচারণার কাজে জাকির হোসাইন গত দুদিন যাবৎ কেন্দ্রীয় ছাত্রলীগের একাধিক নেতা কুমিল্লায় অবস্থান করছেন।

ছাত্রলীগ সাধারণ সম্পাদক  বলেন, ‘দেশ উন্নয়নের মহাসড়কে। সব জায়গাতে উন্নয়নের সুষম বণ্টন নিশ্চিত করতে নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই। আঞ্জুম সুলতানা সীমা বিজয়ী হলে এলাকার উন্নয়ন কর্মকান্ড আরও কয়েক গুণ বেড়ে যাবে ।

জাকির হোসাইন বলেন, ‘নারীর ক্ষমতায়নে বাংলাদেশ সবচেয়ে এগিয়ে। নৌকা জয়ী হলে কুমিল্লাবাসী এ নির্বাচনে একজন মমতাময়ী নারী মেয়র পাবেন যিনি সুখে দুঃখে আপনাদের পাশে থাকবেন। আপনাদের জন্য কাজ করবেন।
তাই আসন্ন ৩০ তারিখের নিবার্চনের নৌকার পক্ষে ভোটে গণজোয়ার তৈরি করতে কুমিল্লাবাসীর প্রতি আশাবাদ ব্যক্ত করেন তিনি।



এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি অহিদুর রহমান জয়, আল আমিন, মনির হোসেন, কাজী মাহবুব, সাবিনা আক্তার  যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লালন, চন্দ্রশেখর মন্ডল সাংগঠনিক সম্পাদক আশিকুল পাঠান সেতু প্রচার সম্পাদক সাইফ বাবু,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন আইন সম্পাদক আল নাহিয়ান খান জয়, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ৩০ মার্চ কুমিল্লা সিটি কর্পোরেশনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
 
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর
সারা দেশ বিভাগের অারও খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by