চট্টগ্রাম ব্যুরো    |    
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৭ ১৫:১১:৩৮ | অাপডেট: ২১ এপ্রিল, ২০১৭ ১৫:৩৪:৩৮
চট্টগ্রামে ৬ ঘন্টার বৃষ্টিতে লাখো মানুষ পানিবন্দি
চট্টগ্রামে ৬ ঘন্টার বৃষ্টিতে ডুবে গেছে নিম্নাঞ্চল। পানিবন্দি হয়ে পড়েছেন নগরীর কয়েক লাখ মানুষ। ডুবে গেছে কয়েক হাজার ঘর-বাড়ি, দোকানপাট। এ কারণে শুক্রবার সকাল থেকে পথচারীরা চরম দুর্ভোগ পোহাতে পড়েন।

বৃষ্টির সঙ্গে যোগ হয়েছে কর্ণফুলী নদীর জোয়ারের পানি। নগরীর কোথাও কোথাও হাঁটুপানি থেকে কোমর সমান পানি দেখা গেছে।

এদিকে জলাবদ্ধতায় নগরবাসীর অসুবিধা হওয়ায় আন্তরিক দুঃখ প্রকাশ করেছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।
শুক্রবার ভোর ৫টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৬৮ দশমিক ৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে পতেঙ্গা আবহাওয়া অফিস। এভাবে আরও দুই থেকে তিনদিন ভাড়ি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন পতেঙ্গা আবহাওয়া অফিসের সহকারি আবহাওয়াবিদ আবদুল হান্নান।

সরেজমিনে দেখা গেছে, নগরীর মুরাদপুর, ষোলশহর, হালিশহর, আগ্রাবাদ, ছোটপুল, বড়পুল, বহদ্দারহাট, বাদুরতলা, চকবাজার, বাকলিয়া, এক কিলোমিটার, কাতালগঞ্জ, প্রবর্তক মোড়, চাকতাই-খাতুনগঞ্জসহ নগরীর বেশিরভাগ এলাকার মানুষ হাঁটু থেকে কোমর পানিতে বন্দি হয়ে পড়েছে। ভোর থেকে ভাড়ি বৃষ্টির কারণে নগরীর কয়েক হাজার বাসা ও ব্যবসা প্রতিষ্ঠানে পানি ঢুকে পড়েছে। এ কারণে দোকানের মালামাল নষ্ট হয়ে গেছে।
  • সর্বশেষ খবর
সারা দেশ বিভাগের অারও খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by