•       ধর্ষণের অভিযোগে চট্টগ্রামের লোহাগাড়া থানার ওসিসহ তিন পুলিশের বিরুদ্ধে আদালতে মামলা
আমতলী (বরগুনা) প্রতিনিধি    |    
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৭ ১৫:১৬:০৩ | অাপডেট: ২১ এপ্রিল, ২০১৭ ১৮:২৬:৪৪
সড়ক দুর্ঘটনায় নৌবাহিনীর ৩ সদস্য নিহত
বরগুনার আমতলী উপজেলায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নৌবাহিনীর তিন সদস্য নিহত হয়েছেন।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বান্দ্রা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আব্দুল ছাদেক (৩০), মো. ফুয়াদ হোসেন (২৩) ও মো. এনামুল  হক (৩৮)। তারা তিনজনই নৌবাহিনীর সদস্য ও প্রেষনে পটুয়াখালী কোস্টগার্ডে কর্মরত ছিলেন।

আমতলী থানা পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে নৌবাহিনীর ওই তিন সদস্য একটি মোটরসাইকেলে আমতলী থেকে কলাপাড়া যাচ্ছিলেন। আমতলী-কলাপাড়া সড়কের বান্দ্রা নামক স্থানে বিপরীত দিক থেকে একটি বাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষে হয়।

এতে ঘটনাস্থলেই ছাদেক ও ফুয়াদ মারা যান। আহত এনামুল হককে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ৩টায় তিনি মারা যান।

আমতলী থানার ওসি মো. শহীদুল্লা জানান, নিহত তিনজন পটুয়াখালী কোস্টগার্ডে কর্মরত ছিলেন। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনার মর্গে পাঠানো হয়েছে। বাসটিকে আটক করা হয়েছে।
  • সর্বশেষ খবর
সারা দেশ বিভাগের অারও খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by