ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি    |    
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৭ ১৮:৩০:২৫
ফতুল্লায় ঋণের চাপে নারীর আত্মহত্যা
নারায়ণগঞ্জের ফতুল্লায় ঋণের টাকা পরিশোধ করতে না পারায় সমিতির লোকজনের অপমান সইতে না পেরে এক নারী আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার রাতে নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সমতা বেগম (৫০) ফতুল্লার পঞ্চবটি চাদনী হাউজিং এলাকার মৃত জজ মিয়ার স্ত্রী।

নিহতের মেয়ে মাকসুদা বেগম জানান, তার মা কখনো কাপড়, কখনো শাক সবজির ব্যবসা করতেন। তিনি ফতুল্লার শাসনগাও এলাকায় অবস্থিত বিসিকের কোনো একটি সমিতি থেকে ৫০ হাজার টাকা ঋণ নিয়েছেন বলে শুনেছি। তবে সমিতির নাম জানি না।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে ওই সমিতি থেকে আমার মোবাইলে ফোন করে এক ব্যক্তি বলেন- 'আপনার মাকে বলবেন ঋণ পরিশোধ করতে। না হলে আপনার মাকে ধরে এনে মামলা দিয়ে থানায় দিব।'

মাকসুদা বেগম জানান, সেই ব্যক্তির নাম পরিচয় জানতে চাইলে শুধু সমিতি থেকে বলছে বলে লাইন কেটে দেয়। এর কিছুক্ষণ পর সমিতির লোকজন আমার মাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। অফিসে নিয়ে তাকে অপমান করে।

তিনি আরও জানান, মা বাসায় এসে আশপাশের লোকজনকে বিষয়টি জানান। এরপর নিজ ঘরে ঢুকে দরজা লাগিয়ে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ফতুল্লা মডেল থানার এসআই নাজনীন আক্তার জানান, নিহতের মেয়ে মাকসুদা বেগমের অভিযোগ শুনেছি। ওই সমিতির নাম ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে শুক্রবার দুপুরে সমতা বেগমের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
  • সর্বশেষ খবর
সারা দেশ বিভাগের অারও খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by