চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি    |    
প্রকাশ : ১৯ মে, ২০১৭ ২২:৩২:৫৪
গণপিটুনিতে অটোবাইক চোরের মৃত্যু
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় অটোবাইক চুরির সময় গণপিটুনিতে হেলাল খান (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এসময় খোকন মিয়া (৩৮) নামে আরও একজন আহত হয়েছে।

শুক্রবার ভোর ৪টার দিকে উপজেলার গাজীরটেক ইউনিয়নের চরহোসেনপুর গ্রামের তিন রাস্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হেলাল খান উপজেলার চরহরিরামপুর ইউনিয়নের ডাঙ্গী গ্রামের মোসলেম খানের ছেলে।

আহত খোকন মিয়া ঢাকার খিলগাঁও এলাকার আবদুল মান্নান মিয়ার ছেলে। তাকে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চরভদ্রাসন থানার এসআই আবদুর রউফ জানান, ডাঙ্গী বাজারে আবদুর রব মোল্যার গ্যারেজে প্রতিদিন সন্ধ্যার পর থেকে এলাকার বিভিন্ন অটোবাইকের ব্যাটারি ভাড়ায় বৈদ্যুতিক চার্জ দেয়া হয়। বৃহস্পতিবার রাতে পাটপাশা গ্রামের বাহের খানের ছেলে বাবুল খান ওই গ্যারেজে তার অটোবাইক চার্জে লাগিয়ে বাড়ি চলে যান।

রাতে তিন চোর সিঁদ কেটে গ্যারেজে ঢুকে বাবুল খানের অটোবাইক চুরি করে। ফজর নামাজের মুসুল্লিরাসহ এলাকাবাসী অটোবাইক চুরির ঘটনা টের পেয়ে চরহোসেনপুর গ্রামের রাস্তার মোড় এলাকায় তাদের গণপিটুনি দেয়। ওইসময় একজন নিহত ও একজন আহত হয়। অপর একজন পালিয়ে যায়।
  • সর্বশেষ খবর
সারা দেশ বিভাগের অারও খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by