রাঙ্গামাটি প্রতিনিধি    |    
প্রকাশ : ১৭ জুলাই, ২০১৭ ২৩:৩৩:২৬
ছাত্রলীগ কর্মীকে পিটিয়েছে দুর্বৃত্তরা
রাঙ্গামাটিতে ছাত্রলীগের এক কর্মীকে পিটিয়েছে দুর্বৃত্তরা। আক্রমণের শিকার ঝন্টু চাকমা (১৭) রাঙ্গামাটি টেকনিক্যাল টেকনলোজি সেন্টারের (টিটিসি) নবম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

সোমবার সন্ধ্যার দিকে টিটিসি এলাকায় ঘটনাটি ঘটে। আহত ঝন্টু চাকমাকে রাঙ্গামাটি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার জন্য পাহাড়ি ছাত্র পরিষদকে (পিসিপি) দায়ী করে এর প্রতিবাদে সন্ধ্যা সাড়ে ৭টায় শহরে বিক্ষোভ মিছিল বের করেন জেলা ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা।

শহরের বনরূপা থেকে প্রধান সড়কে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা প্রশাসকের কার্যালয় ঘুরে আবার বনরূপা আলিফ মার্কেট চত্ত্বর গিয়ে সমাবেশ করেন জেলা ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা।

এতে নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএন কাউসার রুমি, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মো.কাজলসহ অন্যরা। তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে তাদের বিরুদ্ধে কঠোর শাস্তি দাবি করেন।

পুলিশ ও দলীয় সূত্র জানায়, হামলার শিকার ঝন্টু চাকমা ছাত্রলীগ করে। এতে বাধা দিয়ে তার সঙ্গে আরও কারা ছাত্রলীগ করে তার তালিকা চায় টিটিসির পিসিপি কর্মীরা। আদেশ অমান্য করায় টিটিসির দশম শ্রেণির ছাত্র দীপায়ন চাকমার নেতৃত্বে একদল দুর্বৃত্ত সোমবার সন্ধ্যায় ঝন্টু চাকমাকে ধরে নিয়ে বেদম মারধর করে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে ঝন্টু চাকমাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় রাঙ্গামাটি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাঙ্গামাটি কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রশীদ এ তথ্য নিশ্চিত করেছেন।
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর
সারা দেশ বিভাগের অারও খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by