চট্টগ্রাম    |    
প্রকাশ : ১৩ আগস্ট, ২০১৭ ১২:৪৬:৪০ | অাপডেট: ১৩ আগস্ট, ২০১৭ ২১:৪৪:৩৫
চট্টগ্রামে ট্রেলারচাপায় অটোরিকশা চালকসহ নিহত ৩
চট্টগ্রামে কন্টেইনারবাহী একটি ট্রেলার চাপায় সিএনজি চালিত অটোরিকশার চালক ও দুই আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন দুইজন।

রোববার সকাল পৌনে ১০টার দিকে বন্দরনগরীর নিমতলা মোড় থেকে ৫শ' গজ দূরে বিশ্বরোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঢাকার উত্তরার আবদুল্লাহপুরের নুর মোহাম্মদের ছেলে মোশাররফ হোসেন মুসা (৫০), ঢাকার পল্টনের মাজেদ মিয়ার বাড়ির আবদুল মাজেদ মিয়ার ছেলে ওয়াজেদ আলী বাবুল (৪৫) ও বরগুনার আমতলীর মাদারতলীর আবুল হোসেন সিকদারের ছেলে সিএনজি চালক জসিম সিকদার (৩৮)।

বন্দর থানার ওসি ময়নুল ইসলাম জানান, কন্টেইনারবাহী ট্রেলার ও অটোরিকশাটি নিমতলা মোড়ের দিকে যাচ্ছিল। এসময় ট্রেলারটি উল্টে গিয়ে অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত এবং দুইজন আহত হন।

আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। সড়কের দু'পাশে বহু গাড়ি আটকে থাকতে দেখা যায়। পরে ট্রেলারটি সরিয়ে নিলে বেলা সাড়ে ১১টার পর সড়কে যান চলাচল স্বাভাবিক হয় বলে জানান ওসি।
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর
সারা দেশ বিভাগের অারও খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by