•       প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়েছে 'মোরা', চট্টগ্রাম ও কক্সবাজারসহ কয়েকটি উপকূলীয় জেলায় ১০ নম্বর মহাবিপদ সংকেত; সেন্টমার্টিন-টেকনাফে বইছে ঝড়ো হাওয়া
অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ২০ মার্চ, ২০১৭ ২০:১২:১১
প্রথম ওয়ানডেতে আসিফের 'আমার সোনার বাংলা'
শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজে ড্র করেছে বাংলাদেশ। শততম টেস্ট জিতে সিরিজকে স্মরণীয় করে রেখেছে টাইগাররা। বিশ্বজুড়ে প্রশংসায় ভাসছে মুশফিক বাহিনী।

আগামী ২৫ মার্চ শ্রীলংকার বিপক্ষে প্রথম ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ। বাংলাদেশ সময় বিকাল ৩টায় ম্যাচটি শুরু হবে।

ওইদিন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে উৎসর্গ করে 'আমার সোনার বাংলা' গানটি মুক্তি দেবেন দেশসেরা কণ্ঠশিল্পী আসিফ আকবর।

সোমবার বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ ঘোষণা দেন আসিফ। ফেসবুকে বাংলাদেশের ওপেনার তামিম ইকবালকে জন্মদিনের শুভেচ্ছাও জানান এই কণ্ঠশিল্পী।

আসিফ তার ফেসবুকে লেখেন, 'অভিনন্দন টিম বাংলাদেশ, অভিনন্দন টিম টাইগার্স, অভিনন্দন মুশফিক বাহিনী। শততম টেস্টে বিরল সব রেকর্ড গড়ে দেশকে আবারো আনন্দে ভাসালো আমাদের সোনার ছেলেরা। আমরা জানি আমাদের সামর্থ্য আছে, তারপরও কোথাও যেন একটু সমস্যা থেকে যায়। দেশের মানুষের বুক ভেঙে যায় ক্রিকেটে, আবার গর্বে বুক ভরে যায় ক্রিকেটে।'

তিনি লেখেন, 'জীবনে অনেক দেশের গান করেছি। তবে নতুনভাবে আবারো ফিরে আসার পর দেশের গান করা হয়নি। এবার এস আই টুটুলের সুর, দি রাজীব আহমেদের লেখা এবং জেকে'র সঙ্গীতে একটি গান গেয়েছি।'

ঘুরে ঘুরে পুজোর জলে জবা হয়ে ভাসি
সুবহে সাদিকে মিনার হতে আজান হয়ে আসি
শোনো পৃথিবীর মানুষ শোন, নানান ভাষাভাষি
আমার সোনার বাংলা, আমি তোমায় ভালোবাসি।

'আরও গাইছি বিদ্রোহী কবির 'দূর্গম গিরি কান্তার মরু', কবি গুরু'র 'বাঁধ ভেঙে দাও'। দেশের গানে আমি সব সময় রক্তগরম অনুভূতি পেতে চাই, এবারো তার ব্যাতিক্রম হবে না' যোগ করেন আসিফ।

জনপ্রিয় এই সঙ্গীত তারকা লেখেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি আমাদের 'আমার সোনার বাংলা' গানটি প্রথম ওয়ানডে ২৫ মার্চে রিলিজ করব বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে উৎসর্গ করে।

'আসুন যোগ্য টাইগার সমর্থক হিসেবে আমরা আরও সংযত হই, আজকে মাথায় তুলে আবার কাল ছুঁড়ে ফেলে না দেই। ভালোবাসি বাংলাদেশ, ভালোবাসি টিম টাইগার্স, জয় হোক বাংলাদেশ ক্রিকেটের' যোগ করেন তিনি।
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by