•       প্রবল ঘূর্ণিঝড়ে রূপ নিয়েছে 'মোরা', চট্টগ্রাম ও কক্সবাজারসহ কয়েকটি উপকূলীয় জেলায় ১০ নম্বর মহাবিপদ সংকেত; সেন্টমার্টিন-টেকনাফে বইছে ঝড়ো হাওয়া
সাংস্কৃতিক রিপোর্টার    |    
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৭ ১৮:২৫:০৪ | অাপডেট: ২১ এপ্রিল, ২০১৭ ২৩:৫৪:০১
যমুনা ফিউচার পার্কে আকর্ষণীয় ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ মোটর শো
ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস এ কথা শুনলেই সবার মনে পড়ে যায় মোটর রেইস বা গাড়ি রেইসের কথা। এ জগৎখ্যাত সিরিজ ছবিগুলো যারা দেখেছেন তাদের কাছে কার রেসিং মানেই চাঞ্চল্যতায় ভরা জীবন। ১৩ এপ্রিল সারা বিশ্বের সঙ্গে বাংলাদেশেও মুক্তি পেয়েছে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস এইট’ ছবিটি। বাংলাদেশে ছবিটি মুক্তি দিয়েছে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস। চলচ্চিত্রটির প্রচারণার অংশ হিসেবে শুক্রবার বিকালে পার্কে অন্যরকম এক মোটর শো-এর আয়োজন করে ব্লকবাস্টার সিনেমাস। দুপুর গড়িয়ে বিকাল হতেই যমুনা ফিউচার পার্কের উন্মুক্ত প্রাঙ্গণে আসতে শুরু করে অত্যাধুনিক সব রেসিং কার। বিএমডব্লিউ, মিটসুবিসি, সিভিক, মাজদা, হোন্ডা, টয়োটা, মার্সিডিজ প্রভৃতি বিখ্যাত সব ব্রান্ডের রেসিং গাড়িগুলো একের পর এক প্রবেশ করতে থাকে সেখানে। ব্লকবাস্টার সিনেমাসের উদ্যোগে এতে সহযোগিতা করে বাংলাদেশ রেসার্স ক্লাব। তাদের সদস্যরাই নানা রেসিং কারগুলো প্রদর্শনের জন্য আনেন। শুধু প্রদর্শনই নয় এ আয়েজনে ছিল কার স্ট্যান্ট, রোড শো এবং নানা ক্যাটাগরিতে পুরস্কার বিতরণী। ছুটির দিনে হাজার হাজার মানুষ যমুনা ফিউচার পার্কে এই শো দেখতে ভিড় জমায়। গাড়ির সঙ্গে ছবি, সেলফি তোলাতে মেতে ওঠে। শোতে রেসাররা তাদের নামিদামি ব্রান্ডের রেসিং কার যেমন প্রদর্শন করেছেন ঠিক তেমনি উচ্চমাত্রার শব্দের তরঙ্গ তুলে দর্শকদের শিহরিত করেছেন। এরপর বিকাল সাড়ে ৫টার দিকে যমুনা ফিউচার পার্ক থেকে রেসিং কারের র‌্যালি বের হয়। র‌্যালিটি প্রগতি সরণি হয়ে কুড়িলের ৩০০ ফুট রাস্তা ও বসুন্ধরা আবাসিক এলাকা প্রদক্ষিণ করে। এরপর যমুনা ফিউচার পার্কের মোটর শো-এর ভেন্যুতে এসে র‌্যালিটি শেষ হয়। এ আয়োজনের বিষয়ে যমুনা গ্র“পের পরিচালক জাকির হোসেন বলেন, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস এইট’-এর প্রমোশনটা আমরা একটু অন্যভাবে করতে চেয়েছি। গত বছর ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সেভেন মুক্তি উপলক্ষেও এমন একটা শো হয়েছিল।

তারই ধারাবাহিকতায় এবারের শো। সারা দিন কার নিয়ে তরুণদের উচ্ছ্বসিত রাখার জন্য এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তিনি আরও বলেন, ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস এইট’ সিরিজ এখন ভারতে সবচেয়ে বেশি আয় করছে।

আমাদের এখানেও এ চলচ্চিত্রটি ভালো করছে। আশা করছি, সামনের দিনগুলোতে আরও ভালো করবে।  মোটর শো’র সমাপনীতে নানা ক্যাটাগরিতে সেরা রেসিং কারগুলোকে পুরস্কৃত করা হয়।

পুরস্কার প্রদানের এ আয়োজন অনুষ্ঠিত হয় ব্লকবাস্টার সিনেমাসে। পুরস্কার প্রদান করেন যমুনা গ্র“পের পরিচালক জাকির হোসেন ও মঈন হায়দার। এতে আরও উপস্থিত ছিলেন ব্লকবাস্টার সিনেমাসের এজিএম মাসুদ পারভেজ।

বেস্ট টিউনড আপ কার উইথ সুপার ইঞ্জিন পুরস্কার পেয়েছেন সাজ। তিনি প্রথম পুরস্কার হিসেবে পেয়েছেন ২০ হাজার টাকার গিফট ভাউচার। বেস্ট স্ট্যান্ট ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন রাইন আহমেদ।

তিনি দ্বিতীয় পুরস্কার হিসেবে এক বছরের ক্লাব রয়েল সদস্য পদ পেয়েছেন। লাউডেস্ট সাউন্ড ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন ফাহিম। তিনি পেয়েছেন তৃতীয় পুরস্কার ১০টি ক্লাব রয়েল টিকিট।

বেস্ট পেইন্ট জব ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন রায়হান আহমেদ। চতুর্থ বিজয়ী হিসেবে তিনি পেয়েছেন ৫টি ক্লাব রয়েল টিকিট। বেস্ট ইন্টেরিয়র ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন মো. তাহসান উল্লাহ। পঞ্চম বিজয়ী হিসেবে তিনি পেয়েছেন পাঁচটি মুভি টিকিট।
 
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by