প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ১৯ জুন, ২০১৭ ১২:০৭:৫৪
তিশার কিছু আটপৌরে জীবনের গান
গ্রাম থেকে চাকরির সন্ধানে ঢাকায় এসেছেন তিশা। ঝড় বৃষ্টির রাতে তিনি এক বাড়িতে আশ্রয় নেন। বাড়ির সবাই তিশাকে পেয়ে অনেক আদর-যত্ন করতে শুরু করেন। তিশা ঠিক বুঝে উঠতে পারে না তাকে এভাবে খাতির করার রহস্য কি!

সেই বাড়ির মৃত বউ তিশার মতো দেখতে ছিল- এটা তিনি পরে জানতে পারেন। এমনই এক কাহিনী নিয়ে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘কিছু আটপৌরে জীবনের গান’।

নাটকটির মূল চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও চিত্রনায়ক নিরব।

ইতিমধ্যে রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে তিশা বলেন, ‘চমৎকার একটি গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে কিছু আটপৌরে জীবনের গান নাটকটি। আমি চেষ্টা করেছি নিজের সেরাটা দিয়ে অভিনয় করার জন্য। বাকিটা দর্শকরা বিচার করবেন। সবাইকে নাটকটি দেখার আমন্ত্রণ রইল।’

মাহমুদ দিদারের রচনা ও পরিচালনায় নাটকটি আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। এ নাটক ছাড়াও আসছে ঈদে আরও বেশ কয়েকটি নাটকে তিশাকে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখা যাবে বলে জানিয়েছেন তিনি।
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by