•       কোনো দলকে নির্বাচনে আনতে মধ্যস্থতাকারীর ভূমিকা পালন করবে না নির্বাচন কমিশন: সিইসি
প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ২৭ এপ্রিল, ২০১৭ ০৩:৪৫:১১
ইসরাইলে হামলার পর আইএসের ক্ষমা প্রার্থনা!

ইসরাইলের দখলকৃত গোলান মালভূমিতে দেশটির সেনাদের আক্রমণ করেছিল ইসলামিক স্টেটের (আইএস) জঙ্গিরা, কিন্তু পরে জঙ্গিগোষ্ঠীটি ‘ক্ষমা প্রার্থনা’ করে বলে জানিয়েছেন ইসরাইলের সাবেক প্রতিরক্ষামন্ত্রী। দেশটির উত্তরাঞ্চলীয় শহর আলুফায় এক অনুষ্ঠানে দেশটির সাবেক প্রতিরক্ষামন্ত্রী মোশে ইয়া আলোন এ কথা বলেছেন বলে মঙ্গলবার জানিয়েছে প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া (পিটিআই)।

আইএস ও অন্যান্য জঙ্গিগোষ্ঠীকে ইসরাইল সরাসরি রসদ সরবরাহ করে থাকে বলে অভিযোগ করে আসছেন সিরীয় কর্মকর্তারা। অনেকেই বলে থাকেন- আইএস ইসরাইলের সৃষ্টি। জঙ্গিগোষ্ঠীটির সঙ্গে তাদের গোপন যোগাযোগ রয়েছে। তবে ইসরাইল সব সময়ই এসব অস্বীকার করে আসছে।
 
ইয়া আলোন বলেছেন, ‘সম্প্রতি একটি ঘটনায় দায়েশ (আইএস) গুলিবর্ষণ করার পর ক্ষমা চায়।’ গত নভেম্বরে সিরিয়ার সীমান্তে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের একটি ঘটনা ঘটেছিল। ইয়া আলোন সম্ভবত সেই ঘটনার ইঙ্গিত করেছেন বলে টাইমস অব ইসরাইলের প্রতিবেদনে জানানো হয়েছে। ওই ঘটনায় আইএস সমর্থিত জঙ্গিদের সঙ্গে ইসরাইলি সৈন্যদের গুলিবিনিময় হয়েছিল। সংক্ষিপ্ত বন্দুকযুদ্ধের পর ইসরাইলি সামরিক বাহিনী জঙ্গিদের ওপর বিমান হামলা ও ট্যাঙ্ক থেকে গোলা নিক্ষেপ করেছিল, এতে চার জঙ্গি নিহত হয়।
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by