অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ১৯ মে, ২০১৭ ২০:৪০:২৩
মন্দিরে আসলেন এ কোন ভক্ত!
ফাইল ছবি
ভোর বিহানে একগাদা ফুল নিয়ে পুজো দিতে মন্দিরে ঢুকতেছিলেন কর্নাটকের বাগালকোট গ্রামের পুরোহিত। কিন্তু ওই সকালে মন্দিরের প্রাঙ্গণে তিনি যা দেখলেন, তার জন্য মোটেও প্রস্তুত ছিলেন না পুরোহিত।

তিনি দেখলেন, ধীর পায়ে মন্দিরের ভেতরে আসছে প্রায় ১২ ফুট লম্বা এক কুমির!

একমুহূর্তে সেখান থেকে সরে পড়েন পুরোহিত। একটুও দেরি না করে গ্রামের বাসিন্দাদের খবর দেন।

খবর পেয়ে গ্রামবাসী কুমিরটিকে দড়ি দিয়ে বেঁধে মন্দির চত্বর থেকে সরানোর চেষ্টা করতে থাকেন। প্রথমে কিছুতেই বাগে আনা যাচ্ছিল না ভয়ঙ্কর সরীসৃপটিকে। শেষে কোনো রকমে তাকে জঙ্গলের ভেতর ছেড়ে দিয়ে আসা হয়।

ঘটনাটি ঘটেছে দুদিন আগে। ওই গ্রামে কুমিরের উপদ্রব মাঝে মধ্যেই হয়। প্রচণ্ড গরমের কারণেই এমটা হচ্ছে বলে জানা গেছে। রোদের উত্তাপে এলাকার নদী-নালা সবই প্রায় শুকিয়ে গেছে। তাই প্রাণ বাঁচাতে বাধ্য হয়েই লোকালয়ে ঢুকে পড়ছে কুমির।

বারবার এভাবে লোকালয়ে কুমির ঢুকে পড়ার চিন্তিত স্থানীয় বাসিন্দারা। ব্যবস্থা নেয়ার জন্য স্থানীয় প্রশাসনের কাছে আবেদনও জানিয়েছেন তারা।
 
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by