•       অতি উৎসাহী হয়ে সরকার ও আমলাতন্ত্রের জন্য বিব্রতকর কিছু না করতে কমিশনার ও জেলা প্রশাসকদের প্রতি রাষ্ট্রপতি আবদুল হামিদের আহ্বান
ঢাকা    |    
প্রকাশ : ২৮ মার্চ, ২০১৬ ১৬:০২:১৪ | অাপডেট: ২৮ মার্চ, ২০১৬ ১৬:৩০:৫৫
রাষ্ট্রধর্ম ইসলাম সংক্রান্ত রিট খারিজ
জামায়াতের হরতাল প্রত্যাহার
সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম অন্তর্ভুক্ত করার বৈধতা চ্যালেঞ্জ করে দায়ের করা রিট হাইকোর্ট খারিজ করায় হরতাল প্রত্যাহার করে নিয়েছে জামায়াতে ইসলামী।

সোমবার দুপুর ২টায় রিট খারিজের পর এক বিবৃতিতে জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমান হরতাল প্রত্যাহারের ঘোষণা দেন।

বিবৃতিতে বলা হয়, সংবিধান থেকে রাষ্ট্রধর্ম হিসেবে ইসলামকে বাদ দেওয়ার যে ষড়যন্ত্র করা হয়েছিল তার প্রতিবাদে জামায়াতে ইসলামীর আজ হরতাল পালন করছিল। এর মধ্যে হাইকোর্ট শুনানি শেষে রিট খারিজ করে দেন। এজন্য চলমান হরতাল প্রত্যাহারের সিদ্ধান্ত নেওয়া হয়।

বিবৃতিকে রিট খারিজকে ' ঐতিহাসিক বিজয়' আখ্যা দিয়ে জামায়াত বলে,এই ঐতিহাসিক বিজয় নির্দিষ্ট কোনও দল, ব্যক্তি বা গোষ্ঠীর বিজয় নয়। এদেশের ১৬ কোটি মানুষেরই বিজয়।

'ভবিষ্যতেও জনগণের স্বার্থ ও ইসলামী ঐতিহ্য সংরক্ষণ এবং বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় দলমতের উর্ধ্বে উঠে ঐক্য গড়ে তুলে নাগরিক দায়িত্ব পালন করতে দেশবাসীকে আহ্বান জানায় জামায়ত।
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by