ফরিদপুর ব্যুরো    |    
প্রকাশ : ১৯ মার্চ, ২০১৭ ১৮:২৪:১৮
'নির্বাচন বেশি দূরে নয়, এখনই মাঠে নামতে হবে'
ফাইল ছবি
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন আর বেশি দূরে নয়। তাই নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করতে হবে।

তিনি বলেন, সকলকে এক হয়ে দলের জন্য এখন থেকেই নির্বাচনী কাজে নেমে পড়তে হবে।

রোববার ফরিদপুর অম্বিকা ময়দানে স্বেচ্ছাসেবক লীগের ফরিদপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে মন্ত্রী এসব কথা বলেন।

সম্মেলন শেষে আগামী তিন বছরের জন্য শওকত আলী জাহিদকে সভাপতি এবং ফাহাদ বিন ওয়াজেদ ফাইনকে সাধারণ সম্পাদক করে ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে খন্দকার মোশাররফ বলেন, আগামী নির্বাচনে বিএনপি অবশ্যই অংশগ্রহণ করবে। বিএনপিকে কোনোভাবেই দুর্বল ভাবা ঠিক হবে না। দীর্ঘদিন ধরে ঘাপটি মেরে থাকা বিএনপি জোট যেকোনো সময় জ্বলে উঠতে পারে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাউসার, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন মৃধা, সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহতেসাম হোসেন বাবরসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by