সিরাজগঞ্জ প্রতিনিধি    |    
প্রকাশ : ১৯ মার্চ, ২০১৭ ২০:২৫:৩০
'জঙ্গিবাদ-সন্ত্রাস আর মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না'
ফাইল ছবি
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জঙ্গিবাদ প্রতিরোধে ভারত-পাকিস্তানসহ ইউরোপ আমেরিকার উন্নত দেশগুলো যেখানে ব্যর্থ হয়েছে, সেখানে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সফলতা অর্জন করেছে। বাংলাদেশের পুলিশ জীবন দিয়ে জঙ্গিবাদ নির্মূল করছে।

তিনি বলেন, বাংলাদেশের পুলিশ এখন অনেক সাহসী। জঙ্গিবাদ, সন্ত্রাস আর মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না।

রোববার দুপুরে সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে কমিউনিটি পুলিশিং সমাবেশে তিনি এসব কথা বলেন।

কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে পুলিশ-জনগণের সেতুবন্ধন সৃষ্টির আহ্বান জানিয়ে নাসিম বলেন, সাধারণ মানুষ পুলিশের বন্ধু হবে। তবে মাদক ব্যবসায়ী, জঙ্গি, সন্ত্রাসীরা যেন কোনো ধরনের প্রশ্রয় না পায়। আর কমিউনিটি পুলিশিংয়ের কর্মকর্তারা যেন নিজেকে পুলিশের হর্তাকর্তা না ভাবেন সে বিষয়ে লক্ষ্য রাখতে হবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ভারত, আমেরিকাসহ বিশ্বের সব গণতান্ত্রিক দেশেই ক্ষমতাসীন দলের অধীনে জাতীয় নির্বাচন হয়। বাংলাদেশেও আগামী নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে।

তিনি বলেন, আমেরিকার প্রেসিডেন্ট ওবামা নিজে ক্ষমতায় থেকে তার দলের প্রার্থী হিলারির পক্ষে ভোট চেয়েছেন। তবুও তার প্রার্থী হিলারি হেরে গেছেন, বিরোধীদলীয় প্রার্থী ডোনাল্ড ট্রাম্প নির্বাচিত হয়েছেন।

সিরাজগঞ্জ পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে সমাবেশে আরো উপস্থিত ছিলেন পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, গাজী ম.ম. আমজাদ হোসেন মিলন এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশীদ হাসান, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, র‌্যাব-১২’র অধিনায়ক মো. শাহাব উদ্দিন খান প্রমুখ।
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by