সিরাজগঞ্জ প্রতিনিধি    |    
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৭ ২০:০২:০১ | অাপডেট: ২১ এপ্রিল, ২০১৭ ২০:০৩:২৩
'অনির্বাচিত সরকারের অধীনে আর নির্বাচন হবে না'
নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি অযৌক্তিক বলে  মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, 'সংবিধানে নিরপেক্ষ সরকার বলে কিছু নেই। এ দেশে আর কোনোদিন অনির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হবে না।'

শুক্রবার বিকালে সিরাজগঞ্জ সার্কিট হাউসে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে জেলার সার্বিক উন্নয়ন বিষয়ক এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপিকে চক্রান্ত ষড়যন্ত্রের পথ পরিহার করে সুষ্ঠু নির্বাচনের পথে ফিরে আসার আহ্বান জানিয়ে নাসিম বলেন, ‌কোনো চক্রান্তই সফল হবে না। কোনো দল নির্বাচনে এলো কী এলো না-তা দেখার কোনো সুযোগ নেই।

নাসিম বলেন,এদেশের মানুষ আর হরতালের নামে অরাজকতা ও অশান্তি চায় না।

নির্বাচনে বিজয়ের জন্য হেফাজতের সঙ্গে সরকারের সখ্যতা বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ তার দলীয় নীতি আদর্শ নিয়ে জনগণের জন্য কাজ করে যাচ্ছে। হেফাজতের সঙ্গে আওয়ামী লীগের নীতি আদর্শের কোনো মিল নেই। বরং বিএনপি হেফাজতকে কাজে লাগিয়ে ষড়যন্ত্রের পথে পা দিয়েছিল।

সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)শামীম আলম সঞ্চালনায় সভায় পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, সিরাজগঞ্জের পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, পল্লী বিদ্যুতের জিএম আজাহার আলী, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের প্রকল্প পরিচালক ডা. বাকির হোসেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক শাহিন হাসানসহ জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ মতবিনিময় সভায় নিজ নিজ দফতরের উন্নয়ন কর্মকাণ্ডের ফিরিস্তি তুলে ধরেন।
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by