কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি    |    
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৭ ২০:১৭:৩৫ | অাপডেট: ২১ এপ্রিল, ২০১৭ ২০:২৫:৫১
নির্বাচনী সহায়ক সরকারের কোনো সুযোগ নেই: সেতুমন্ত্রী
আ'লীগ নেতা মমিন উল্লাহর কবর জিয়ারত করেন ওবায়দুল কাদের
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে পৃথিবীর অন্য গণতান্ত্রিক দেশগুলোর মতো। এখানে সহায়ক সরকারের কোনো সুযোগ নেই।

শুক্রবার নোয়াখালীর ভুলুয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষের কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনকালীন একটি সরকার থাকবে, সে সরকার রুটিনওয়ার্ক কাজ করবে। সে সরকার মেজর পলিসি ডিটেকশান নিতে পারবে না।

তিনি বলেন, নির্বাচনকালীন সরকার শুধু নির্বাচন কমিশনারকে সহায়তা দেবে। সহায়কশক্তি হিসেবে ভূমিকা পালন করবে। নির্বাচনের সময় গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়গুলো নির্বাচন কমিশনারের অধীনে থাকবে।

এসময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আগামী নির্বাচনে বিএনপি শেষ পর্যন্ত আসবে। বিএনপি একটি বড় রাজনৈতিক দল। সরকারের দয়ায় তারা রাজনীতি করে না। তারা তাদের আদর্শে রাজনীতি করে। নির্বাচন করা তাদের সাংবিধানিক অধিকার।

সরকার কেন তাদেরকে নির্বাচনে নিয়ে আসবে এমন প্রশ্ন করে তিনি বলেন, বিএনপি গত জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে তারা যে ভুল করেছে, সেখান থেকে বের হওয়ার জন্য নির্বাচনে অংশগ্রহণ করবে। কারণ পরপর দুবার জাতীয় নির্বাচনে অংশগ্রহণ না করলে তাদের নিবন্ধন চলে যাওয়ার আশংকা রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরিফ, কলেজের অধ্যক্ষ আবু জাফর মো. হারুন প্রমুখ।

এর আগে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম মমিন উল্লাহর কবর জিয়ারত করেন ওবায়দুল কাদের।
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by