যুগান্তর রিপোর্ট, নবাবগঞ্জ    |    
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৭ ২৩:০০:৪৩
উন্নয়ন ও মানব সেবার রাজনীতিই আমার লক্ষ্য
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, উন্নয়ন ও মানব সেবার রাজনীতিই আমার লক্ষ্য ও স্বপ্ন।

সেটাকে সামনে রেখেই আমি কাজ করে যাচ্ছি। আমি মনে করি, আমার পাশে আপনারা থাকলেই আগামীর প্রত্যাশা পূরণ হবে। শুক্রবার ঢাকার নবাবগঞ্জ উপজেলার চকবাহ্রা মাঠে জাতীয় পার্টির সমাবেশ ও যোগদান অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

যুথী হাসান মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে বাহ্রা ও আগলা ইউনিয়নের তিন শতাধিক নারী-পুরুষ এমপির হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এ সময় তারা আগামী জাতীয় নির্বাচনে ঢাকা-১ আসন থেকে সালমা ইসলামকে বিজয়ী করতে এখন থেকেই ঘরে ঘরে সমর্থন আদায়ে কাজ করার অঙ্গীকার করেন।

সালমা ইসলাম বলেন, আওয়ামী লীগ-বিএনপি বুঝি না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশকে এগিয়ে নিতে আমরা সবাই মিলে কাজ করব। নারীর সম্মান রক্ষায় সব নারীকে একযোগে এগিয়ে আসতে হবে। তাহলেই দেশ আরও উন্নতির দিকে যাবে।

সাবেক প্রতিমন্ত্রী আরও বলেন, আগামী নির্বাচনে দোহার নবাবগঞ্জ থেকে আপনাদের প্রতিনিধি হয়ে আমি নির্বাচন করব। আশা করি আপনারা আমার পাশে থাকবেন।

এলাকার মানুষের উন্নয়নের জন্য আমার দ্বার খোলা। যার যখন প্রয়োজন আমাকে ডাকবেন। আমি প্রতিটি গরিব-দুঃখী মানুষের ডাকেই সাড়া দেব। আপনারাই আমার ভাই-বোন।

নবাবগঞ্জের মানুষ আমার সন্তান ও বাবা-মার সমতুল্য। তাই আপনাদের সম্মান দেয়া আমার দায়িত্ব-কর্তব্য। এ সময় সালমা ইসলাম নবাবগঞ্জের প্রত্যন্ত অঞ্চলের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন। বাকি কাজ সমাপ্ত করতে সবার পরামর্শ ও সহযোগিতা চান।

অনুষ্ঠানে ছিলেন সুপ্রিমকোর্টের আইনজীবী আবুল হোসাইন, মাহমুদা বেগম, জাতীয় পার্টির ঢাকা জেলার যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, সাবেক উপজেলা সভাপতি হুমায়ন কবির, যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান, জাহাঙ্গীর চোকদার, মো. শাজাহান, আবদুল মান্নান মাস্টার, একেএম আবদুল হালিম, এমএ মজিদ, আসাদুজ্জামান চৌধুরী রানা, নাঈম আহমেদ, মো. ইয়াছিন, তাজুল ইসলাম, মো. রতন, শফিকূল ইসলাম স্বপন, সাবুল হোসেন, মহসীন মিয়া, ফরিদ হোসেন, মনির হোসেন, নারীনেত্রী বেবী দেওয়ান, আইরিন গমেজ, রেশমী হোসেন আজাদ, আসমা আক্তার রুমি, নিনা আহমেদ, আবুল হোসেন আজাদ, বোরহান হোসেন, সেলিম হোসেন, মাসুদ রানা, খলিল দেওয়ান, ইমরান হোসেন, মো. শাহিন, বিথী আক্তার, তুহিন প্রমুখ।


 
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by