•       কোনো দলকে নির্বাচনে আনতে মধ্যস্থতাকারীর ভূমিকা পালন করবে না নির্বাচন কমিশন: সিইসি
ঢাকা    |    
প্রকাশ : ২০ মে, ২০১৭ ০০:২১:২৯
দল গোছানোর কাজে বিএনপি সফল: গয়েশ্বর
দল গোছানোর কাজে বিএনপি সফল হয়েছে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শুক্রবার সকালে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নতুন কমিটির নেতাদের সঙ্গে নিয়ে শহীদ জিয়ার মাজারে যান গয়েশ্বর চন্দ্র রায়। পহেলা মে ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হক রিয়াজ, দক্ষিণের সভাপতি এসএম জিলানী, সাধারণ সম্পাদক নজরুল ইসলামের নেতৃত্বে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

গয়েশ্বর বলেন, বিএনপির পরিধি আগের চেয়ে অনেক বেড়েছে। জনপ্রিয়তার দিক দিয়ে দেশের সবচেয়ে বড় রাজনৈতিক দল। গণতান্ত্রিক পরিবেশ না থাকার কারণে তৃণমূল পর্যায়ে বিভিন্ন কর্মসূচি অনেকদিন ধরে করতে পারিনি। অনেকদিন পরে কর্মীসভাকে ঘিরে সবার মধ্যে একধরনের উৎসাহ, উদ্দীপনা আছে। অনেকের কিছু অভিমান আছে। এটাকে আমরা নেতিবাচক হিসাবে দেখি না। কারণ এতো বড় দলে এমন ছোটখাটো ঘটনাকে বড় করে দেখার কোনো সুযোগ নেই। মূলত আমরা যে উদ্দেশ্য নিয়ে সফর করেছে সেই উদ্দেশ্যে নেতাকর্মী সাড়া দিয়েছে। দুই একজনের বসা এবং দাওয়াত নিয়ে যে অভিযোগ আছে এগুলো প্রকট না।

রাজশাহীর টিম প্রধান গয়েশ্বর চন্দ্র রায় বলেন, সেখানে তেমন বড় কোনো ঘটনা ঘটেনি। কিন্তু মিডিয়া নেগেটিভটাকেই দেয়। এটাতে আমার বলার কিছু নেই।

এসময় উপস্থিত ছিলেন-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন নবী খান সোহেল, মীর সরফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীবর, সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান ছাড়াও স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরের নেতা রফিক হাওলাদার, আবদুল কাদের ঝিলনকে সাদ মো. পাপ্পা শিকদার, হারুন-অর-রশিদ, আজিজুর রহমান, মোসাব্বির, সাইদুল ইসলাম সাইদুরসহ কয়েক হাজার নেতাকর্মী।
 
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য বিএনপি সদা প্রস্তুত জানিয়ে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বিএনপি এ দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে। বিএনপি নির্বাচনে বিশ্বাস করে। বিএনপি মনে করে জনগণই ক্ষমতার অধিকারী। সে কারণে বিএনপি নির্বাচনের জন্য সদা প্রস্তুত। তবে শেখ হাসিনার অধীনে নয়। জনগণের ভোট দেয়ার অধিকার নিশ্চিত হলে আমরা যে কোনো সময় নির্বাচনে অংশ নিতে প্রস্তুত। ২০১৪ সালে শেখ হাসিনার পক্ষে যেটা সম্ভব হয়েছে সেটা ভবিষ্যতে সম্ভব হবে না।
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by