ঢাকা    |    
প্রকাশ : ১৯ জুন, ২০১৭ ০১:৪২:০৭ | অাপডেট: ১৯ জুন, ২০১৭ ০৩:০২:৩৫
হাফেজ তরিকুলকে খালেদা জিয়ার অভিনন্দন
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অনুষ্ঠিত আন্তর্জাতিক পবিত্র কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারকারী বাংলাদেশি কিশোর হাফেজ মোহাম্মদ তারিকুল ইসলামকে দলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

রোববার রাতে গুলশানস্থ চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে তিনি এ অভিনন্দন জানান। এসময় তিনি কিশোর মোহাম্মদ তারিকুল ইসলামকে কিছু উপহার সামগ্রী তুলে দেন।

২১তম আন্তর্জাতিক পবিত্র কোরআন প্রতিযোগিতায় ১৩ বছর বয়সী তারিকুল বিশ্বের ৮৯ জনকে পেছনে ফেলে জয়ী হয়।

এ সময় বিএনপি কার্যালয়ে উপস্থিত ছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন,আমীর খসরু মাহমুদ চৌধুরী, ঢাকা মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, ইমরান সালে প্রিন্স, শহিদুল ইসলাম বাবুল, যুবদলের সভাপতি সাইফুল আলম  নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, আমিরুজ্জামান খান শিমুল, মুন্সি বজলুল বাসিত আঞ্জু, আহসানুল্লাহ হাসান, মতিন, সামসুজ্জামান সুরুজ, তারিকুল ইসলামের শিক্ষক হাফেজ কারী নেছার আহমদ আনসারী, হাফেজ মাওলানা কারী রহমতুল্লাহ, বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক বদরুজ্জামান খসরু, ওলামা দলের সভাপতি হাফেজ আব্দুল মালেক, সাধারণ সম্পাদক অধক্ষ মাওলানা শাহ নেছারুল হক প্রমূখ।

 
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by