ঢাকা    |    
প্রকাশ : ১৯ জুন, ২০১৭ ২৩:৩১:০৮
জনরোষ থেকে সরকারের রেহাই নেই: ড. মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বিএনপি মহাসচিবের গাড়িবহরে হামলাকারীদের যদি গ্রেফতার ও  শাস্তির ব্যবস্থা করা না হয় তাহলে জনরোষ থেকে সরকার রেহাই পাবে না। 
 
বৈরী আবহাওয়ার মধ্যে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দল মহাসচিবের গাড়িবহরে হামলার প্রতিবাদে এই মানববন্ধনে তিনি একথা বলেন। 
 
ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, এই সরকারই  শেষ সরকার নয়।  যেভাবে আক্রমণ, হামলা, গুম, খুন চালিয়ে যাচ্ছে, তার পরিণতি শুভ হবে না। আমরা দাবি করছি, এই সব হামলা-মামলা থেকে সরকার সরে আসবে। অতিদ্রুত হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। 
 
তিনি বলেন, গণতন্ত্র আজ সরকারের বাক্সে বন্দি। আমাদের সভা-সমাবেশ করতে দেয়া হয় না, অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেয় না। এমনকি আমাদেরকে ইফতার মাহফিলও করতে দেয়া হয় না। এভাবে চলতে থাকলে লেভেল প্লেয়িং ফিল্ড হবে না। আর তা না হলে কখনও এদেশে অংশগ্রহণমূলক নির্বাচনও হবে না।
 
বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, এক দেশে দুই আইন চলতে পারে না। আমরা চাই, গণতন্ত্র ও মানুষের মৌলিক অধিকারের স্বার্থে দেশের চলমান রাজনৈতিক সমস্যার শান্তিপূর্ণ সমাধান। এর জন্য আগামী নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ডের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন। 
 
জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের সভাপতিত্বে মানববন্ধনে অংশ নেন ঢাকা মহানগর উত্তরের সভাপতি পিয়ারা মোস্তফা, সাধারণ সম্পাদক আমিনা খাতুন, যুগ্ম সাধারণ সম্পাদক রোকেয়া বেগম তামান্না, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শামসুনাহার ভূইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক রোকেয়া চৌধুরী বেবীসহ বিভিন্ন থানার নেতাকর্মীরা।

  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by