•       বনানীতে ছাত্রী ধর্ষণ মামলা: আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন নাঈম আশরাফ
অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ৩০ অক্টোবর, ২০১৬ ১৮:২০:০৪ | অাপডেট: ৩০ অক্টোবর, ২০১৬ ১৮:২১:০৫
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 'সাকিব স্যালুট'
বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্টে ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসকে বোল্ড আউট করে অভিনব এক স্যালুট জানিয়েছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। গণমাধ্যমে এই স্যালুটকে 'সাকিব স্যালুট' নামে অভিহিত করা হয়েছে।

ইতিমধ্যে 'সাকিব স্যালুট' সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। সাকিবের এই ছবিটি অনেকেই তাদের ফেসবুকের 'প্রোফাইল পিকচার' দিয়েছেন। অনেকেই শেয়ার দিয়েছেন টাইমলাইনে। আর এই ছবিতে অসংখ্য কমেন্ট এসেছে।

Nishthor Nioti নামে একজন লিখেছেন- "বদমেজাজি এবং উগ্র স্টোকসকে সাকিব কি স্যালুট দিল নাকি Insult দিল, কিছুই বুঝলামনা!! তবে বাটলার থাকলে আরো ভালো হতো!"

Nurul Amin Palash লিখেছেন- "এটা হল ওর প্রতি বাংলাদেশের এক ধরনের সম্মান সূচক আউট হওয়ার আনন্দ।যাতে আইসিসি জরিমানা করতে না পারে।"

আবার Rashedul Haque বলেছেন- "দেখবে এর জন্য আগামীকাল সাকিব কে জরিমানা দিতে হচ্ছো। স্টুকেস বলবে সাকিবে সেলুট আমার পছন্দ হয়নি।"

এছাড়া ঐতিহাসিক এই জয়ের জন্য অসংখ্য টাইগার সমর্থক সকিবসহ বাংলাদেশ দলের সকল খেলোয়াড়কে অভিনন্দন জানিয়েছেন।
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by